কুয়াকাটায় ইয়াবাসহ হোটেল ম্যানেজার ও সহযোগি আটক কুয়াকাটায় ইয়াবাসহ হোটেল ম্যানেজার ও সহযোগি আটক - ajkerparibartan.com
কুয়াকাটায় ইয়াবাসহ হোটেল ম্যানেজার ও সহযোগি আটক

3:33 pm , August 11, 2021

কুয়াকাটা প্রতিবেদক ॥ কুয়াকাটায় আবাসিক হোটেল সৈকত এর ম্যানেজার ও তার এক সহযোগিকে ৪৪ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আটক করে মহিপুর থানার পুলিশের একটি দল। আটককৃতরা হলো- হোটেল ম্যানেজার মো. আরিফ খান (২৬) ও তার সহযোগি পটুয়াখালী সদর থানা মৌকরন এর বাসিন্দা আলম খানের ছেলে মো. তানভির হোসেন সোহাগ (২৭)।
মহিপুর থানা সূত্রে জানা যায়, গোপনে তারা জানতে পারেন আবাসিক সৈক হোটেলের বি-১ রুমের মধ্যে ইয়াবা ক্রয়-বিক্রয় হয়। এ খবরে থানার এসআই মোঃ রাসেল এর নেতৃত্বে একটি দল সেখানে অভিযান করে। ওই কক্ষ থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
পুলিশ জানিয়েছে, হোটেল ম্যানেজার আরিফ দীর্ঘদিন ধরে মাদক সহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত। সে কুয়াকাটা বেড়াতে আসা পর্যটকদের কাছে মাদক বিক্রয়সহ বিভিন্ন অনৈতিক কাজে সহযোগিতা করে।
মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামন জানান, এ বিষয়ে কর্তব্যরত এসআই মোঃ রাসেল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তিনি আরও বলেন, মহিপুর থানা পুলিশ মাদক নিয়ন্ত্রনে সর্বোচ্চ কঠোর অবস্থানে রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT