বিট পুলিশিং একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট -পুলিশ কমিশনার বিট পুলিশিং একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
বিট পুলিশিং একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট -পুলিশ কমিশনার

3:24 pm , August 8, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ শ্লোগান নিয়ে দুই থানার বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার মহানগর পুলিশের কাউনিয়া ও এয়ারপোর্ট থানার ৭নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়। মহানগর পুলিশের সদর দপ্তর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বিপিএম-বার । প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, গণমুখী পুলিশিং বাস্তবায়নের মাধ্যমে পুলিশি সেবাকে সহজলভ্য করে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য বিট পুলিশিং একটি অন্যতম জনপ্রিয় ইভেন্ট। তিনি বলেন, বিট পুলিশিং সমাজকে ভারসাম্যপূর্ণ করার মাধ্যমে নীরব বিপ্লব ঘটিয়েছে। এসময় তিনি বলেন, শোকাবহ আগস্ট মাস, জাতীয় জীবনে এই মাসটি অনেক তাৎপর্যপূর্ণ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ তার পরিবারবর্গ ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এবং যারা দেশের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। এ সময় বিভিন্ন বিট কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত সংশ্লিষ্ট এলাকার বিট অফিসার, জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দগন বিট পুলিশিং সংক্রান্তে তাদের বিভিন্ন অভিমত তুলে ধরেন। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এ্যান্ড প্রসিকিউশন) এনামুল হক বলেন, বিট অফিসার হবে আপনাদের এলাকার সন্তানের মত। আপনাদের ঘরের ছেলে যেমনি আপনাদের পরিবারের সব কিছু জানতে পারে, তেমনি বিট অফিসারকেও আপনাদের ভাল-মন্দ সবকিছু জানতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোহাম্মদ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) মোঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) এসএম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (উত্তর এন্ড গোয়েন্দা শাখা) মোঃ মনজুর রহমান পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) মো. রাসেল, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) মাসুদ রানা সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT