কনষ্টেবলের মারধরে রিক্সা চালক আহত কনষ্টেবলের মারধরে রিক্সা চালক আহত - ajkerparibartan.com
কনষ্টেবলের মারধরে রিক্সা চালক আহত

3:03 pm , August 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে সাইবার ক্রাইম আদালতের বিচারকের দেহরক্ষি পুলিশ কনষ্টেবল মো. ইসরাফিলের মারধরে রিক্সা চালক মো. বাবুল খান (৫৫) গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাতে নগরীর ১৩ নং ওয়ার্ড সিকদার পাড়া এলাকায় মারধরের শিকার রিক্সা চালককে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে। ঘটনার পর আহত রিক্সা চালককে দেখতে হাসপাতালে ছুটে যান বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী ও রিক্সা শ্রমিক সদস্যরা।
স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে পুলিশ কনষ্টেবল ইসরাফিল ডিউটি শেষ করে মোটর বাইক নিয়ে বাসায় ফিরছিলেন। এসময় সিকদারপাড়া এলাকায় বাবুল খানের রিক্সার সাথে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় মো. ইসরাফিল ক্ষিপ্ত হয়ে বাবুল খানকে চড় থাপ্পর সহ বেশ কয়েকটি লাথি দেয়। এতে তার বুকের চারটি হাড় ভেঙ্গে গেছে।
পরবর্তীতে এলাকার লোকজন বাবুলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। বাবুল খান সিকদার পাড়া এলাকার আ. মজিদ মিয়ার রিক্সা ভাড়ায় চালায়। তার গ্রামের বাড়ি জেলার বাকেরগঞ্জের খয়রাবাদ এলাকায়। এ ব্যাপারে ডাঃ মনিষা বলেন, ঘটনার পরপরই হামলাকারী পুলিশ সদস্য সহ অন্য পুলিশ সদস্যরা চিকিৎসার ক্ষেত্রে সহযোগিতা করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT