ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু - ajkerparibartan.com
ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু

2:57 pm , August 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ করোনার উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় প্রতিবন্ধী ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামে।
পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাত বারোটার দিকে ওই গ্রামের দুলাল মল্লিকের পুত্র প্রতিবন্ধী মিজান মল্লিক (২৭) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে। মিজানের মৃতদেহ নিয়ে বাড়িতে গেলে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত তার মা সুফিয়া বেগম (৫৫) নিজ বাড়িতে বসে রাত দুইটার সময় মৃত্যুবরন করেন।
স্বজনরা জানান, তাদের পরিবারের দুই সদস্য গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও তার মা সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে বসে চিকিৎসা নিচ্ছিলেন।
উপজেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ হাফিজুর রহমান দিপু জানান, রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মিজানকে হাসপাতালে আনার পর তার প্রেসার এবং অক্সিজেন কমে গেলে তাকে অক্সিজেন সরবরাহ করা হলেও চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
শনিবার বাদ যোহর সেরাল গ্রামের নিজ বাড়িতে ছেলে ও তার মায়ের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT