মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন বিতরণ মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন বিতরণ - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টিন বিতরণ

2:40 pm , August 5, 2021

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় বিভিন্ন সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) বশির আহমেদ, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ নুরুল ইসলাম বাদল, উপজেলা প্রকল্প বস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সরকারি হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, মিরুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ খান, মঠবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম ফারুক হাসান ও সাংবাদিক মজিবর রহমান প্রমুখ।
উপজেলা প্রকল্প বস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭টি পরিবারকে ২ বান্ডিল এবং আলগী পাতাকাটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দাখিল মাদ্রাসায় ৩ বান্ডিল ও নলী মেছেরিয়া হাফেজি মাদ্রাসায় চার বান্ডিল ঢেউটিন এবং বান্ডিল প্রতি তিন হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT