আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ

2:33 pm , August 5, 2021

পরিবর্তন ডেস্ক ॥ আগৈলঝাড়ায় দীর্ঘদিন ধরে একটি ব্রীজ ভেঙ্গে মৃত্যুকুপে পরিনত হয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে সাধারন মানুষ চলাচল করলেও শিশু ও বৃদ্ধরা চলাচল করতে পারছে না। ইউনিয়ন চেয়ারম্যান কয়েকবার পরিদর্শন করলেও কোন ব্যবস্থা নিচ্ছে না বলে স্থানীয়দের রয়েছে চরম ক্ষোভ ও অভিযোগ। প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। উপজেলা এলজিইডি বিভাগ এই ব্রীজের ব্যাপারে কিছুই জানেন না বলে জানান।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদের অর্থায়নে উত্তর শিহিপাশা গ্রামের গুপ্তের হাটের পূর্বে পাশে দরগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন খালের উপর ১৯৯৬ সালে লোকজনের চলাচলের জন্য একটি স্লাব ব্রীজ নির্মাণ করা হয়েছিল। ওই ব্রীজ দিয়ে প্রতিদিন শিক্ষার্থীসহ শতশত লোকজনসহ গুপ্তেরহাট এবং গৈলা বাজারে যাওয়ার জন্য চলাচল করছে। দীর্ঘ ছয়মাস ধরে ওই ব্রীজের বিভিন্ন স্থানের স্লাব ভেঙ্গে যানবাহন ও লোকজন চলাচল বন্ধ হয়ে যায়।
স্থানীয় জাকির হোসেন বলেন, প্রতিদিন রাতে লোকজন ওই ব্রীজ দিয়ে চলাচল করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনা শিকার হচ্ছে।
স্থানীয়রা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদারকে জানালে সে কয়েকবার এসে দেখে গেলেও কোন ব্যবস্থা নেয়নি বলে স্থানীয়রা জানান।
উপজেলা এলজিইডি বিভাগ এই ভাঙ্গা ব্রীজের ব্যাপারে কিছুই জানেননা বলে জানা গেছে। এব্যাপারে উপজেলা প্রকৌশলী রাজকুমার গাইন বলেন, ব্রীজটির ব্যাপারে আমার জানা নেই। ইউনিয়ন চেয়ারম্যানকে ওই ব্রীজ সংস্কারের জন্য প্রকল্প দেওয়ার জন্য বলা হবে। তাহলেই ব্রীজটি অতি দ্রুত সংস্কার করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT