মঠবাড়িয়ায় ৭ আগস্ট থেকে ২০ কেন্দ্রে করোনার টিকা দেয়া শুরু মঠবাড়িয়ায় ৭ আগস্ট থেকে ২০ কেন্দ্রে করোনার টিকা দেয়া শুরু - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় ৭ আগস্ট থেকে ২০ কেন্দ্রে করোনার টিকা দেয়া শুরু

3:12 pm , August 4, 2021

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে করোনার টিকা দেয়া হবে। এ জন্য ১১টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভার ৯টি ওয়ার্ডে টিকাকেন্দ্র স্থাপন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী ও পরিবার কল্যাণ সহকারীদের ট্রেনিং দিয়ে প্রস্তুত করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার ১১টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ কার্যালয়গুলোকে প্রস্তুত করা হয়েছে। আগামী ৮, ৯ ও ১১ আগস্ট তুষখালী, ধানীসাফা ও মঠবাড়িয়া সদর ইউনিয়নে, ৭, ৯ ও ১০ আগস্ট মিরুখালী, দাউদখালী, বেতমোর রাজপাড়া, বড়মাছুয়া ইউনিয়নে এবং ৭, ৮ ও ১০ আগস্ট টিকিকাটা, আমড়াগাছিয়া, সাপলেজা ও হলতা গুলিসাখালী ইউনিয়নে টিকা দেয়া হবে। এছাড়া মঠবাড়িয়া পৌরসভার ৯ টি ওয়ার্ডেও টিকা দেয়া হবে।
স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) সৈয়দ মোহাম্মদ হানিফ জানান, যাদের বয়স ১৮ বছর বা তার বেশি সবাই টিকা নিতে পারবে। প্রতি ইউনিয়নে ১৮০০ ডোজ টিকা দেয়া হবে।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসান বলেন, আগামী ৭ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত নির্দিষ্ট তারিখে নির্ধারিত স্থানে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কোভিড ১৯ এর টিকা কার্যক্রম চলবে। সেই লক্ষে কেন্দ্রগুলো প্রস্তুত করা হয়েছে। আর অবশ্যই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহন করতে হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT