মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সের তিন দালাল দন্ডিত মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সের তিন দালাল দন্ডিত - ajkerparibartan.com
মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সের তিন দালাল দন্ডিত

3:20 pm , August 3, 2021

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ প্রতারণার মাধ্যেমে সহজ-সরল রোগীদের কাজ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার দুপুরে দালাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালিয়ে নাজমা বেগম (২২), শিখা রানী (৪০) ও মোঃ রাসেল মিয়া (২৮) নামে তিন দালালকে আটক করেন। পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকাশ কুমার কুন্ডু ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন জনকে ৫’শ টাকা করে অর্থ দ- প্রদান করেন। দ-প্রাপ্ত দালাল নাজমা উপজেলার আলগী বাজারের কালাম ফরাজীর মেয়ে ও রাসেল বুখইতলা বান্ধবপাড়ার নবী হোসেনের পুত্র। এছাড়া অপর দালাল শিখা রানী পাশ্ববর্তী পাথরঘাটা উপজেলার তাপস কুমারের স্ত্রী।
জানাগেছে, কিছু দিন ধরে একটি দালাল চক্র মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। এনিয়ে বিভিন্ন সময় উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা মিটিংয়ে অভিযোগ উঠে। এর ধারাবাহিকতায় সহকারী কমিশনার (ভূমি) ও অফিসার ইনচার্জ (ওসি) মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ অভিযান চালান।
এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব ডাঃ আলী হাসান ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসান জানান, দীর্ঘ এক বছর পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে দালাল মুক্ত করা হয়েছিল। কিন্তু ইদানিং হাসপাতাল চত্বরে দালালের আনোগোনা বৃদ্ধি পেয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু জানান, দালালদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল জানান, দালাল চক্রটি উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা সহজ-সরল মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT