লালমোহনে মাদাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার লালমোহনে মাদাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার - ajkerparibartan.com
লালমোহনে মাদাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার

2:21 pm , July 30, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে এক মাদকাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডে ভাড়া করা বাসা থেকে মোঃ ওয়াসিম (৩০) নামে ওই যুবকের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা। লালমোহন থানা পুলিশ পরে ওই বাসা থেকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে। ওয়াসিম মিয়ারহাট এলাকার মোঃ কাঞ্চনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ওয়াসিম তার পরিবারের সদস্যদের নিয়ে পৌরসভার ২নং ওয়ার্ডে মোঃ সালাউদ্দিন নামে এক ব্যক্তির বাড়িতে ঘর ভাড়া নিয়ে র্দীঘদিন ধরে বসবাস করে আসছেন। তিনি দুইটি বিয়ে করে। মাদকসেবী হওয়ায় দুই বউয়ের সাথে তার বনিবনা ছিলো না। তারা তাদের বাবার বাড়ি থাকেন। শুক্রবার সকালের দিকে তার মা ঔষুধ কিনতে বাজারে গেলে ওয়াসিম ঘরে একা ছিলেন। পরে তার মা ঔষুধ নিয়ে ঘরে প্রবেশ করে রুমের আড়ার সাথে ওয়াসিমের ঝুলন্ত লাশ দেখে ডাকচিৎকার করলে স্থানীয়রা ছুঁটে এসে পুলিশে খবর দেন। ওই ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন হাওলাদার জানান, ওয়াসিম একজন মাদকসেবী। সে এর আগেও পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোঃ মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের পাঠিয়েছি। তিনি আরো জানান, মৃত্যুর কোন কারণ প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে তদন্ত চলছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT