বাকেরগঞ্জে মানব সেবায় এগিয়ে ইঞ্জিনিয়ার মনজুরুল হক মঞ্জু বাকেরগঞ্জে মানব সেবায় এগিয়ে ইঞ্জিনিয়ার মনজুরুল হক মঞ্জু - ajkerparibartan.com
বাকেরগঞ্জে মানব সেবায় এগিয়ে ইঞ্জিনিয়ার মনজুরুল হক মঞ্জু

3:26 pm , July 26, 2021

 

মোঃ পলাশ হাওলাদার, বাকেরগঞ্জ ॥ বাকেরগঞ্জ উপজেলায় চালু হয়েছে ফ্রি অক্সিজেন সেবা। এছাড়াও গঠন করা হয়েছে একটি স্বাস্থ্য সেবা দল। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা ও আইইবির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু এ সেবা চালু করেছেন। কল দিলেই ফ্রি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা দল পৌছে যাবে রোগীর ঠিকানায়। গতকাল সোমবার চালু হয়েছে এই ফ্রি অক্সিজেন সার্ভিস। এটি বাস্তবায়নে ও সার্বিক সহযোগিতায় কাজ করছেন ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু। এ বিষয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতা ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু বলেন, আমি করোনার প্রথমলগ্ন থেকেই এলাকার মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।
ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু আরো বলেন, অক্সিজেনের জন্য দেশের বিভিন্ন হাসপাতালে করোনা রোগী মারা যাচ্ছেন। এ সময়ে করোনা রোগীদের জন্য অক্সিজেনের খুবই প্রয়োজন। বাকেরগঞ্জ আমার জন্মস্থান আর এই জন্মস্থানের মানুষ সবসময় ভালো থাকবে সেটাই আমার কামনা। তাই বাকেরগঞ্জের মানুষের জন্য বিনামূল্যে এই অক্সিজেনের ব্যবস্থা করেছি। করোনায় যাদের শ্বাসকষ্ট হবে তাদের পাশে সব সময় অক্সিজেন ব্যাংক থাকবে।
বাকেরগঞ্জ অক্সিজেন ব্যাংকটি পরিচালনা ও ব্যবস্থাপনায় রয়েছেন পৌর কাউন্সিলর সৈয়দ আমিরুজ্জামান রিপন। কোভিড আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা পাওয়ার জন্য ০১৭২৫- ৪৯৯ ২৫৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT