পুলিশের করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন পুলিশের করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন - ajkerparibartan.com
পুলিশের করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন

3:22 pm , July 17, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে নগরীতে করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন করেছেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। শনিবার দুপুরে নগরীর কাকলীর মোড় পুলিশ বক্সের সামনে মানবতার আহবানে বরিশাল জিলা স্কুলের সকল ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে করোনা প্রতিরোধ বক্স উদ্বোধন করা হয়।
এসময় পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ। মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলতে পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামূলক প্রচার প্রচারনা চলমান আছে। ভবিষ্যতেও এই ধরনের প্রচার প্রচারনা চলমান থাকবে। তারই ধারাবাহিতায় নগরীর ব্যস্ততম সড়ক সদর রোডের কাকলীর মোড়ে করোনা প্রতিরোধ বক্স চালু করা হয়েছে। এখানে জনসাধারনের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেয়া থাকবে। এটা সকলের জন্য উন্মুক্ত থাকবে। যে কেউ এখান থেকে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক নিতে পারবেন।
উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানা, বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখী, ট্রাফিক পুলিশের টিআই আঃ রহিম, জিলা স্কুলের সকল ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়কারী দীপু হাফিজুর রহমানসহ বিএমপির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT