হিজলা ইউএনও অফিস সহকারীর বিরুদ্ধে স্কুল ছাত্রী শ্লীতাহানির মামলা হিজলা ইউএনও অফিস সহকারীর বিরুদ্ধে স্কুল ছাত্রী শ্লীতাহানির মামলা - ajkerparibartan.com
হিজলা ইউএনও অফিস সহকারীর বিরুদ্ধে স্কুল ছাত্রী শ্লীতাহানির মামলা

3:15 pm , July 16, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর দিয়াপাড়া এলাকায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে শ্লীতাহানি করা হয়েছে। গত ১১ জুলাই গভীর রাতে এলাকার বখাটে ও হিজলা উপজেলা পরিষদের অফিস সহকারী মিজান এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় অভিযোগ দেয়া হয়েছে। এছাড়াও ২৮ নং ওয়ার্ডের দায়িত্ব প্রাপ্ত কাউন্সিলর ও প্যানেল মেয়র ১ গাজী নঈমুল হোসেন লিটু ও জেলা মহিলা পরিষদের সভাপতি রাবেয়া বেগমকে জানানো হয়েছে। অভিযোগ সুত্রে জানা গেছে, ওই ঘটনার পর স্কুল ছাত্রী আতংকিত হয়ে রয়েছে। ভয়ে খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছে। লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, বাসায় ওই ছাত্রী ও তার মা ছিল। গভীর রাতে বখাটে মিজান দরজা কেটে ঘরে প্রবেশ করে। পরে ছাত্রীর কক্ষে গিয়ে তাকে জড়িয়ে ধরে। ছাত্রীর চিৎকারে ছাত্রীর মা এগিয়ে আসে। তখন মিজান তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে ছাত্রীর কপালে আঘাত করে পালিয়ে যায়।
এলাকাবাসী অভিযোগ করেছে, মিজান হিজলা উপজেলা পরিষদে চাকুরি করলেও মাসে ২/৩ দিনের বেশি অফিসে যায় না। নানা অপরাধমুলক কর্মকান্ডে জড়িত সে। অদৃশ্য শক্তির ইশারায় সকল কিছু থেকে রক্ষা পায়। তার বিরুদ্ধে শত অভিযোগ জমা হলেও পুলিশ কিছু বলে না তাকে।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি কমলেস চন্দ্র হালদার জানিয়েছেন, এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত মিজানকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT