ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ - ajkerparibartan.com
ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

3:46 pm , July 14, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রোগী কামরুন্নাহার বেগম (৫৫)। সে বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত আব্দুল আজিজের স্ত্রী।
মৃতের পুত্র রায়হান আহমেদ ও কন্যা তাসমিন রাইন তিথি বলেন, হোঁচট খেয়ে পরে গিয়ে মা কামরুন্নাহারের হাত ও পায়ে আঘাত পায়। গত ১৩ জুলাই নগরীর বেসরকারি ওই হাসপাতালে মাকে ভর্তি করা হয়। পরবর্তীতে বিভিন্ন পরীক্ষায় মায়ের হাত ও পা ভেঙে গেছে বলে চিহ্নিত করে ওইদিন রাতে অপারেশন করা হয়। তারা অভিযোগ করেন, বুধবার সকাল পর্যন্ত মা সুস্থ ছিলো। পরবর্তীতে একটি ইনজেকশন পুশ করার পর মা অস্থির হয়ে ওঠে। এরপর সকাল দশটার দিকে মা মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃতের ছেলে ও মেয়ের অভিযোগ, কর্মরত চিকিৎসক ডা. ফজলে রাব্বির ভুল চিকিৎসায় মা মারা গেছেন। তবে ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে ডাঃ ফজলে রাব্বি বলেন, ধারনা করা হচ্ছে হার্ট এ্যাটাক করে কামরুন্নাহার মারা গেছেন।
এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার ওসি মো. নূরুল ইসলাম পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT