গলাচিপায় ১৫ জনকে জরিমানা গলাচিপায় ১৫ জনকে জরিমানা - ajkerparibartan.com
গলাচিপায় ১৫ জনকে জরিমানা

3:00 pm , July 2, 2021

পরিবর্তন ডেস্ক ॥ গলাচিপায় লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ অমান্য করায় ১৫ জনকে ৮ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার পৌরসভাসহ উপজেলার গোলখালী ও আমখোলা ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। এ সময় তিনি সাত ক্ষুদ্র ব্যবসায়ী ও এক পথচারিকে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করেন। এদিকে, উপজেলার রতনদী তালতলী ইউনিয়নে চার ক্ষুদ্র ব্যবসায়ী ও তিন পথচারিকে ৩ হাজার ৬০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম।
চরফ্যাসনে জরিমানা-কারাদন্ড
চরফ্যাসন প্রতিবেদক ॥ লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ১১ জনকে জরিমানা ও একজনকে ৩ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা প্রশাসন কর্তৃক পৌর শহরসহ ২১টি ইউনিয়নে পুলিশের টহল ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে। শুক্রবার ব্যবসা প্রতিষ্ঠানসহ জরুরী পরিসেবার বাইরে পিকাপ, ট্রাক, সেলুন ও মাস্ক বিহীন বিনা প্রয়োজনে চলাচল করায় এসব ব্যক্তিকে জরিমানা ও কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, লকডাউন চলাকালীন সময়ে বিধি নিষেধ অমান্য করে সেলুন খোলা রাখায় পৌর ১নং ওয়ার্ডের বাসিন্দা সুমন চন্দ্র নামের একজনকে ৩দিনের কারাদন্ড ও ১১ ব্যাক্তিকে ৭টি মামলায় ১৭হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT