মঠবাড়িয়ায় শিশু ধর্ষন ও হত্যা মামলার মৃত্যুদন্ডের দন্ডিত দুই আসামি উচ্চাদালত থেকে খালাস মঠবাড়িয়ায় শিশু ধর্ষন ও হত্যা মামলার মৃত্যুদন্ডের দন্ডিত দুই আসামি উচ্চাদালত থেকে খালাস - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় শিশু ধর্ষন ও হত্যা মামলার মৃত্যুদন্ডের দন্ডিত দুই আসামি উচ্চাদালত থেকে খালাস

2:53 pm , June 30, 2021

 

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যার দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত দুই আসামিকে খালাস দিয়েছে হাইকোর্ট। খালাস প্রাপ্তরা হলেন উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মেহেদি হাসান স্বপন ও সুমন জোমাদ্দার। আসামিদের করা আপিল ও ডেথ রেফারেন্স শুনানির পর বুধবার বিচারপতি কৃষ্ণা দেবনাথ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিনের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন। আদালতে আসামি পক্ষে শুনানি করেন আইনজীবী শিশির মনির। পরে শিশির মনির জানান, সুমন জমাদ্দার ঘটনার সময় শিশু ছিলেন। কিন্তু নিম্ন আদালত সেটি বিবেচনায় না নিয়েই তাকে মৃত্যুদন্ড দিয়েছেন এবং তার স্বীকারোক্তির উপর ভিত্তি করেই আরেকজনকে মৃত্যুদন্ড দিয়েছেন। এক্ষেত্রে আমি বলেছি যে, শিশুর স্বীকারোক্তিমূলক জবানবন্দির সাক্ষ্যগত কোনো মূল্য নেই। হাইকোর্ট যুক্তি শুনে সব কিছু বিবেচনায় নিয়ে দুজনকে খালাসের রায় দিয়েছেন।
ঘটনার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৫ অক্টোবর সকালে ৩য় শ্রেণির ওই ছাত্রী তার নানার একটি গরু নিয়ে স্কুল মাঠে ঘাস খাওয়াতে যায়। পরে সে ঘরে ফিরে না আসায় নানা বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করে। পরদিন দুপুরে প্রতিবেশি শাহজাহান জমাদ্দারের বাগানে বিবস্ত্র অবস্থায় ওড়না পেঁচানো শিশুটির মৃতদেহ পাওয়া যায়। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT