ঢালাই খসে পড়ে মরন ফাঁদে পরিনত ব্রীজ ঢালাই খসে পড়ে মরন ফাঁদে পরিনত ব্রীজ - ajkerparibartan.com
ঢালাই খসে পড়ে মরন ফাঁদে পরিনত ব্রীজ

2:11 pm , June 25, 2021

শামীম আহমেদ ॥ আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া-জোবারপাড় সড়কের একটি ব্রীজের মাঝের ঢালাই খসে গর্ত হয়ে রড বেরিয়ে এখন মরন ফাঁদে পরিনত হয়েছে। প্রতিদিন ওই ব্রীজ দিয়ে যাতায়াত করতে গিয়ে ছোট-বড় দূঘর্টনার স্বীকার হচ্ছেন স্থানীয়রা।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া-জোবারপাড় সড়কের মধ্যবর্তী জলিরপার  নামক এলাকায় ছয়বছর পূর্বে এলজিইডি বিভাগ থেকে একটি ঢালাই আয়রন ব্রীজ নির্মাণ করা হয়েছিল। ঠিকাদার নিন্মমানের নির্মান সামগ্রী দিয়ে ব্রীজটির কাজ সম্পন্ন করায় তিনবছরের মধ্যেই মাঝের ঢালাই খসে পরেছে। বর্তমানে ব্রীজের বিভিন্নস্থান ভেঙ্গে রড বের হয়ে গর্তের সৃষ্টি হয়েছে। এমনকি ব্রীজের দুইপাশের রেলিংও ভেঙে পরেছে। গর্তের কারনে ব্রীজ দিয়ে কোন যানবাহন চলাচল করতে পারছেনা।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন জানান, ব্রীজের টেন্ডার হয়েছে। খুবশীঘ্রই কাজ শুরু করা হবে। যেকারণে ব্রীজটি সংস্কার করা হচ্ছেনা।
ভা-ারিয়া মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা
ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়া উপজেলার গাজীপুর মহল্লার হাওলাদার বাড়ী থেকে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছাত্রী হ্যাপীর (১৫) লাশ উদ্ধার করা হয়। সে ওই মহল্লার হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে এবং গাজীপুর দাখিল মাদ্রাসায় ৮ম শ্রেণীর ছাত্রী ছিল। পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত ছিল। ফাঁকা বাড়ীতে ঘরের সিলিং এর সঙ্গে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।
ভান্ডারিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, ময়না তদন্তের শেষ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT