দুই শিশুকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা পরিচালক গ্রেফতার দুই শিশুকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা পরিচালক গ্রেফতার - ajkerparibartan.com
দুই শিশুকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা পরিচালক গ্রেফতার

3:20 pm , June 16, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে দেড় বছর ধরে দুই শিশুকে বলাৎকারের অভিযোগে এক মাদরাসা পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মাদ্রাসা পরিচালক রেদওয়ানুল করিমকে (৪২) গ্রেফতার করা হয়। সে বাকেরগঞ্জের পাদ্রিশিবপুর ইউনিয়নের দক্ষিণ কানকি গ্রামের মদিনাতুল উলুম কারিমিয়া মাদরাসার পরিচালক। রেদওয়ানুল ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আব্দুর রাজ্জাকের ছেলে।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানিয়েছেন, বলাৎকারের অভিযোগ এনে এক শিশুর বাবা মঙ্গলবার থানায় অভিযোগ করেন। মামলা নং ১২। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত মাদরাসার পরিচালককে গ্রেফতার করা হয়।তিনি জানা গেছে, মদিনাতুল উলুম কারিমিয়া মাদরাসার হেফজখানায় প্রায় অর্ধশত শিশু পবিত্র কোরআন শিক্ষা নেয়। এখানে থাকা দুজন শিশুকে বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করে রেদওয়ানুল করিম। ভুক্তভোগী শিশুর বাবা বলেন, ছেলে অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানতে পেয়েছি। তখন ছেলে ঘটনা খুলে বলে। বিষয়টি নিয়ে মাদরাসা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলে তারা হুমকি দেয়। তিনি আরও বলেন, ছেলেকে এখন বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরেক অভিভাবক বলেন, ছেলে হেফজখানায় দিয়েছি দেড় বছর হয়েছে। এত দিন ধরেই নাকি অপকর্ম করে রেদোয়ান করিম। শুক্রবার (১১ জুন) রাতেও একই কাজ করে সে। এতে একটি শিশু অসুস্থ হয়ে পড়ে। তারপরই মূলত আমরা জানতে পারি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT