সাতলায় স্বতন্ত্র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার সাতলায় স্বতন্ত্র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার - ajkerparibartan.com
সাতলায় স্বতন্ত্র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

2:56 pm , June 9, 2021

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার বার বার ক্ষমতায় আসার কারণেই দেশের সকল দূর্যোগ মোকাবিলা করতে সক্ষম হয়। এছাড়াও পদ্মা সেতুর মতো বড় বড় অবকাঠামো বাস্তবায়ন হয়। তাই দেশের সুষম ও সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে বিজয়ের কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে সকল নেতাকর্মী কে ঐক্যবদ্ধ হয়ে নিরলসভাবে কাজ করে সাতলা ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুন সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ভোট কেন্দ্রে সকলে উৎসব মূখর পরিবেশে উপস্থিত হয়ে সাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোঃ শাহিন হাওলাদারকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান
গতকাল বুধবার বিকেলে সাতলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নৌকা প্রতীকের প্রার্থী মো শাহীন হাওলাদারের সমর্থনে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতা এসব কথা বলেন তিনি।
সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ছালাম খন্দকারের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শিকদার বাচ্চু, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান, উজিরপুর পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সাবেক সহ-সভাপতি পরিমল কুমার বাইন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, শিকারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন, সাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খায়রুল বাশার লিটন, সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস সরদার ও নৌকা মার্কায় ভোট প্রার্থণা করে সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন সাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো শাহীন হাওলাদার। এসময় উপজেলা ও সাতলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র নির্দেশ ও পরামর্শে সভা শেষে সাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী খায়রুল বাশার লিটন তার প্রার্থিতা প্রত্যাহার করে নৌকা বিজয়ের লক্ষ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ শাহিন হাওলাদারকে সমর্থন দেন। এরপর পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মিণী ও বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মাতা, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় । খরব বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT