ভোলার চরনোয়াবাদে জমি দখলের চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন ভোলার চরনোয়াবাদে জমি দখলের চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
ভোলার চরনোয়াবাদে জমি দখলের চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

2:53 pm , June 9, 2021

 

ভোলা অফিস ॥ ভোলা পৌরসভার চরনোয়াবাদ ৪নং ওয়ার্ড এর বাসিন্দা সাহাবুদ্দিনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে ক্ষতিগ্রস্থরা সংবাদ সম্মেলন করেছে। মিথ্যা অভিযোগ এনে মামলা দিয়ে হয়রানী করার কথাও বলা হয় এ সময়। অসহায় পরিবারটি নিরাপত্তা দাবী করেছে স্থানীয় প্রশাসনের কাছে।

গতকাল বুধবার বেলা ১২টায় ভোলা প্রেসক্লাবে এসব অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়। ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষে সুবল চন্দ্র মাল এই সংবাদ সম্মেলন করেন। ভোলার সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন সুবল চন্দ্র মাল। এসময় তিনি বলেন,ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ড এর চরনোয়াবাদ এলাকায় বসবাস করছেন। উত্তর চরনোয়াবাদ ৪নং ওয়ার্ড এর মো: সাহাবুদ্দিন মিয়া তাদের ওয়ারিশদের কাছ থেকে ৬৩শতাংশ জমি ক্রয় করে আরো ২৫/৩০বছর আগে। ঐ সময় সাহাবুদ্দিন মিয়াকে জমি বুঝিয়ে দেয়াও হয়। তবে কয়েকমাস ধরে হঠাত করেই সাহাবুদ্দিন নিজেই একা জমি মেপে নিজেই সুবল চন্দ্র মাল এর বাড়িতে ঢুকে পিলার করে জমি ধকলে নেয়ার জন্য পিলার স্থাপন করে। একইসাথে হিন্দু পরিবারকে জমি ছেড়ে ভারতে চলে যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। শুধু তাই নয়,মিথ্যা ৪/৫টি মামলা দিয়ে হয়রানী করছে। এসব ঘটনা নিয়ে প্রায় সময় হুমকি ধমকি দিয়ে আসছে। এবিষয় সুবিচার চেয়ে প্রশাসনের সহযোগীতা চেয়েছে অসহায় এই হিন্দু পরিবারটি।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT