হিজলায় এমপি পংকজ নাথের গাড়ি বহরে হামলায় মামলা হিজলায় এমপি পংকজ নাথের গাড়ি বহরে হামলায় মামলা - ajkerparibartan.com
হিজলায় এমপি পংকজ নাথের গাড়ি বহরে হামলায় মামলা

2:48 pm , June 9, 2021

 

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় এমপি পংকজ নাথের গাড়ি বহরে উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। গতকাল বুধবার হিজলা থানায় মামলা করেছে শ্রমিক লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম সরদার। মঙ্গলবার রাতে উপজেলার খুন্না বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হামলার শিকার হয় ক্ষমতাসীন দলের বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের এমপি পংকজ নাথ। হামলায় এমপি পংকেজর গাড়ির গ্লাস ভেঙ্গে গেছে।
জানা গেছে, মঙ্গলবার হিজলা উপজেলার বড়জালিয়া ও গুয়াবাড়িয়া ইউনিয়নে ছয় দফা কর্মসূচী পালনের অনুষ্ঠানে অংশ নেয় এমপি পংকজ নাথ। অনুষ্ঠান শেষে মেহেন্দিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। খুন্না বন্দরের দলীয় কার্যালয়ের সামনে পৌছুলে তার গাড়ি বহরে ইট পাটকেল নিক্ষেপ করা হয়। এতে এমপির গাড়ীর গ্লাস ভেঙ্গেছে।
স্থানীয়দের ধারণা, বিকালে বড়জালিয়া ইউনিয়নের দলীয় অনুষ্ঠানে সেখানকার ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনায়েত হোসেনের বিপক্ষে এবং স্বতন্ত্র প্রার্থী পন্ডিত সাহাবুদ্দিন আহম্মেদের পক্ষে বক্তৃতা দেন এমপি পঙ্কজ নাথ। সেই ঘটনার জের ধরে এই হামলা হয়েছে। হিজলা উপজেলার আওয়ামী লীগের সহ সভাপতি বড়জালিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ এনায়েত হোসেন হাওলাদার জানায়, এম পি পংকজ নাথ তার ভুলের কারনে এ হামলার শিকার হয়েছেন। তিনি এমপি হওয়ার পর থেকে ত্যাগী আওয়ামী লীগ নেতাকর্মীদের দুরে সরিয়ে রাখছে। প্রতিটা স্থানীয় নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। মঙ্গলবার দুপুরে বড়জালিয়া ইউনিয়নে এমপি পংকজ নাথ স্বতন্ত্র প্রাথী পন্ডিত সাহাবুদ্দিন আহমেদ এর চশমা প্রতীকে ভোট চেয়েছে। তাই হিজলা উপজেলার আওয়ামী লীগ নেতা কর্মীরা ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়। তিনি এ হামলার ঘটনার জন্য দায়ী।
এনায়েত হোসেন হাওলাদার আরো জানায়, নৌকা যাতে বিজয়ী হতে না পারে এজন্য তার অনুসারী ইব্রাহিম সরদার দিয়ে মামলা করিয়েছে। মামলায় প্রার্থীর ছেলে সহ ২৪ জন নাম উল্লেখ সহ ২৪ জনকে সন্দেহজনক আসামী করা হয়েছে। মামলার সকল আসামীরা আওয়ামী লীগের নেতাকর্মী। মামলার বাদী শ্রমিকলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম সরদার জানায়, পরিকল্পিত তার উপর হামলা করা হয়েছে। তাই ২৪ জনে বিরুদ্ধে একটি মামলা করেছেন। হিজলা থানার ওসির ০১৩২০১৫১৩৬৮ নম্বরে ফোন করা হলে একজন জানিয়েছেন, মামলা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT