আগৈলঝাড়ায় স্বাস্থ্যকর্মীর হাতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানী আগৈলঝাড়ায় স্বাস্থ্যকর্মীর হাতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানী - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় স্বাস্থ্যকর্মীর হাতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানী

3:26 pm , June 8, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বৃষ্টিতে আশ্রয় নিতে গিয়ে স্বাস্থ্য সহকারীর হাতে শ্লীলতাহানীর শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। এসময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই স্বাস্থ্য কর্মীকে আটক করে মারধর করে পুলিশের কাছে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে জেলার আগৈলঝাড়া উপজেলার পশ্চিম রাজিহার নামক এলাকায়।
এ ঘটনায় শ্লীলতাহানীর শিকার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর পুলিশ ওই মামলায় আরিফ মোল্লাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
এজাহারের বরাত দিয়ে থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে কর্মরত স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লা মঙ্গলবার সকালে শিশুদের ভিটামিন এ-প্লাস খাওয়ানোর জন্য পশ্চিম রাজিহার কেন্দ্রে যাচ্ছিলো। পথিমধ্যে হঠাৎ বৃষ্টি নামলে পশ্চিম রাজিহার রাস্তার পাশের একটি ঘরে আশ্রয় নেয় আরিফ মোল্লা। এসময় ওই ঘরের কলেজ পড়–য়া ছাত্রীকে একাকী পেয়ে তার শ্লীলতাহানী ঘটায় আরিফ। অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লা উপজেলার রাজিহার ইউনিয়নের বসুন্ডা গ্রামের মৃত লেহাজ উদ্দিন মোল্লার পুত্র।
থানায় বসে শ্লীলতাহানীর শিকার ওই ছাত্রীর বক্তব্য শুনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহান হোসেন আগামী ২৪ ঘন্টার মধ্যে মামলায় চার্জশীট দাখিলে জন্য ওসিকে নির্দেশনা প্রদান করেন।
এ ব্যাপারে উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন বলেন, বিষয়টি জেলা সিভিল সার্জনকে অবহিত করা হয়েছে। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT