লালমোহনের দুই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন লালমোহনের দুই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন - ajkerparibartan.com
লালমোহনের দুই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

2:34 pm , June 3, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়ন ও রমাগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানজিম হাওলাদার ও যুগ্ম আহবায়ক জসিম ফরাজী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।
ফরাজগঞ্জে মোঃ ফরহাদ হোসেন ফরিদ কে সভাপতি, মোঃ এনামূল হক কে সাধারণ সম্পাদক ও মোঃ নোমান কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
অপরদিকে রমাগঞ্জ ইউনিয়নে মোঃ নাহিদ জাকির কে সভাপতি, মোঃ দীন ইসলাম নয়ন কে সাধারণ সম্পাদক ও মোঃ জাহিদ হোসেন কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তানজিম হাওলাদার বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের নির্দেশনায় কমিটি অনুমোদন দিয়েছেন। সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে আগামী ৭ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে জমা দেয়ার জন্য বলা হয়েছে।
এদিকে দলীয় কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে কমিটি ঘোষণা করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন ফরাজগঞ্জ ও রমাগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটির নেতারা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT