বোরহানউদ্দিনে তাবলীগ সদস্যদের চেতনা নাশক ঔষধ খাইয়ে মালামাল লুট বোরহানউদ্দিনে তাবলীগ সদস্যদের চেতনা নাশক ঔষধ খাইয়ে মালামাল লুট - ajkerparibartan.com
বোরহানউদ্দিনে তাবলীগ সদস্যদের চেতনা নাশক ঔষধ খাইয়ে মালামাল লুট

3:53 pm , May 30, 2021

 

মো: আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার বোরহানউদ্দিনে তাবলীগ জামাতের সাথীদেরকে অচেতন করে নগদ অর্থ ও মালামাল লুট করা হয়েছে। অসুস্থদের বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকেই পুলিশ আটক করতে পারেনি। গতরাতে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয?নের কুতুবা ৩নং ওয?ার্ডের চৌকিদার বাড়ী জামে মসজিদে এ ঘটনা ঘটে। তাবলীগ জামায়াতের আমীর হাজী মোহাম্মদ মুসলিম উদ্দিন বলেন, গত ২৮ মে ঢাকা কাকরাইল মসজিদ থেকে ভোলার বোরহানউদ্দিনের উদ্দেশ্যে রওয?ানা দেন। বোরহানউদ্দিন মারকাজ মসজিদে গত ২৯ মে পৌছেন। সেখান থেকে আমরা আমাদের নিয়ম অনুযায?ী কুতুবা ইউনিয?নের কুতুবা ৩নং ওয?ার্ডের চৌকিদার বাড়ী জামে মসজিদে অবস্থান নেন। এশারের নামাজ আদায় করে খানা শেষ করে সকলে ঘুমিয়ে পড়েন। ফজরের ওয়াক্ত হলে দেখতে পায় সাথীরা সকলে অচেতন অবস্থায় পড়ে আছে।
তখন বিষয়টি স্থানীয়দের জানালে তারা বোরহানউদ্দিন হাসপাতালে নেয়। সেখানে ১৪জন সাথীদের ভর্তি করা হয়। এর মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত বশির আহমেদ বলেন, পুলিশ মাঠ পর্যায়ে কাজ করছে। গোয়েন্দাদের মাঠে নামানো হয়েছে। আশা করছি যারাই এই কাজ জড়িত তাদের দ্রুত গ্রেপ্তারে সক্ষম হবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT