ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধনে বাঁধা ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধনে বাঁধা - ajkerparibartan.com
ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধনে বাঁধা

3:42 pm , May 30, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ কলেজ-বিশ্ববিদ্যালয় খুলে দেওয়ার দাবিতে নগরীতে আয়োজিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধনে ছাত্রলীগ নেতাকর্মীরা বাঁধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিএম কলেজ শাখার উদ্যোগে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের শহীদ মিনার গেটে আয়োজিত কর্মসূচীতে এই বাঁধা দেওয়া হয়।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বিএম কলেজ শাখার সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন জানান, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা ঝরে পড়ছেন বা অপরাধমূলক কাজে জড়িয়ে যাচ্ছে। তাই যথাযথ সুরক্ষা নিশ্চিত করে কলেজ বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। কর্মসূচীর এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে এসে বিভিন্ন সেøাগান দিয়ে উত্তেজনাকর পরিস্থিতি তৈরির চেষ্টা করে। এসময় বিচ্ছৃঙ্খলা এড়াতে মানববন্ধন কর্মসূচী সংক্ষিপ্ত করে দ্রুত স্থান ত্যাগ করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা।
কর্মসূচীতে কলেজ শাখা সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা সভাপতি আশ্রাফুল ইসলাম, মহানগর সভাপতি আবদুল্লাহ আল মামুন (২), কলেজ শাখার সহসভাপতি আবদুর রহিম, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক হাসান রাজু প্রমুখ।
এদিকে একই দাবীতে মানববন্ধন করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বরিশাল বিশ্বদ্যালয় ও চরমোনাই কামিল মাদ্রাসা শাখা। গতকাল রোববার পৃথকভাবে ওই মানববন্ধন করা হয়।
মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে ৬ জুন পর্যন্ত গন স্বাক্ষর কর্মসূচি, ৭ জুন ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন, ১০ জুন থানায় থানায় মানববন্ধন ও ডিসি এবং ইউএনও বরাবর স্মারকলিপি পেশ করবে তারা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT