প্রধানমন্ত্রীর দক্ষ রাষ্ট্র পরিচালনায় সকল মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে- এমপি শাওন প্রধানমন্ত্রীর দক্ষ রাষ্ট্র পরিচালনায় সকল মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে- এমপি শাওন - ajkerparibartan.com
প্রধানমন্ত্রীর দক্ষ রাষ্ট্র পরিচালনায় সকল মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে- এমপি শাওন

2:12 pm , May 16, 2021

লালমোহন প্রতিবেদক ॥ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী পদক্ষেপ কমিউনিটি ক্লিনিক স্থাপনের কারণে গ্রামের মানুষ এখন হাতের কাছেই প্রাথমিক চিকিৎসা নিতে পারছে। বিনামূল্যে ওষুধ পাচ্ছে। আমাদের সীমাবদ্ধতা আছে, তবুও মানুষ শতভাগ ফ্রি চিকিৎসা সেবা পাচ্ছে। রোববার ভোলার লালমোহনে গ্রীণ লাইফ ডায়াগনস্টিক এন্ড হসপিটালের উদ্বোধনকালে ভোলা-৩ আসনের এমপি আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন এ কথা বলেন। তিনি বলেন, সারাদেশেই চিকিৎসক সংকট আছে। অনেকে গ্রামে আসতেই চায়না। তারপরও মাননীয় প্রধানমন্ত্রী তার রাষ্ট্রপরিচালনা এবং স্বাস্থ্য পরিচালনায় দক্ষ মনিটরিংয়ের কারণেই এখন গ্রামে কিছুটা হলেও আমরা ডাক্তার পাচ্ছি। সরকার পর্যায়ক্রমে আরো ডাক্তার নিয়োগ দিচ্ছে। লালমোহন হসপিটাল রোডে এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি আলহাজ¦ আকতার হোসেন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, গ্রীণ লাইফ ডায়াগনস্টিক এন্ড হসপিটালের পরিচালক জহিরুল ইসলাম মাসুদ পাটোয়ারি প্রমূখ।
এমপি শাওন শনিবার লালমোহনে ৯ কোটি টাকা ব্যয়ে বীর মুক্তিযোদ্ধা আঃ মালেকের নামে একটি সড়কের উদ্বোধন করেন। উপজেলার কর্তারহাট থেকে করিম রোড বিকল্প সড়কের উদ্বোধনকালে রায়পুরাকান্দি গ্রামে উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা মহামারির এই বৈশি^ক পরিস্থিতিতে আমাদের ভালো রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনা পরিস্থিতি সহনীয় রাখতে তিনি এখন পর্যন্ত সফল নেত্রি। আমাদের প্রতিবেশী দেশগুলো আজ কঠিন পরিস্থিতি পার করছে। সে তুলনায় আল্লাহর রহমতে আমাদের বাংলাদেশ আজো ভালো আছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT