ঈদে দোকানের পন্য কিনতে গিয়ে নিহত হয় মেহেন্দিগঞ্জের চার ব্যবসায়ী ঈদে দোকানের পন্য কিনতে গিয়ে নিহত হয় মেহেন্দিগঞ্জের চার ব্যবসায়ী - ajkerparibartan.com
ঈদে দোকানের পন্য কিনতে গিয়ে নিহত হয় মেহেন্দিগঞ্জের চার ব্যবসায়ী

3:32 pm , May 4, 2021

বিশেষ প্রতিবেদক ॥ মাত্র তিনমাস আগে বিয়ে করেছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া বন্দরের ব্যবসায়ী সাইফুল হোসেন (২৮)। হাতের মেহেদির রং মুছে যাওয়ার আগেই মাদারীপুরের শিবচরের স্পীডবোট দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গেছে সাইফুলের। সোমবার সকালের ঐ দুর্ঘটনায় সাইফুল ও তার ভাই রিয়াজ হোসেন (৩০) নিহত হয়েছেন। এ উপজেলার আরও দুই ব্যবসায়ী নিহত হয়েছেন ওই মর্মান্তিক দুর্ঘটনায়। নিহত চারজনই ব্যবসায়ী। ঈদ উল ফিতর উপলক্ষে দোকানের জন্য মালামাল কিনতে ঢাকায় গিয়েছিলেন বলে জানিয়েছেন স্বজনরা। নিহত অপর দুই ব্যবসায়ী হচ্ছেন- উলানিয়া বন্দরের বোরকা ব্যবসায়ী সাইদুল ইসলাম (৩০) এবং পাতারহাট বন্দরের মুদি-মনোহারি ব্যবসায়ী মনির চাপরাশী (৩৫)। নিহত সহোদর সাইফুল ও রিয়াজ হোসেন উলানিয়া বন্দরের তৈরী পোশাক বিক্রির প্রতিষ্ঠান ‘আহাদ ফ্যাশন’র স্বত্ত্বাধিকারী। এদের মধ্যে রিয়াজ ও সাইফুল এবং সাইদুলের বাড়ি উলানিয়া ইউনিয়নের পূর্বষট্টি গ্রামে। পাতারহাট বন্দরের ব্যবসায়ী সুমন ফরাজি সাংবাদিকদের জানান, ঈদ উল ফিতর উপলক্ষে দোকানের মালামাল কিনতে মেহেন্দিগঞ্জের পাতারহাট ও উলানিয়া বন্দরের উল্লেখযোগ্য সংখ্যক ব্যবসায়ী ঢাকায় গিয়েছিলেন। যে স্পীডবোটটি দুর্ঘটনায় পড়েছে সেটায় মেহেন্দিগঞ্জের চার ব্যবসায়ী নিহত হয়েছেন।
নিহত রিয়াজ ও সাইফুলের বড় ভাই আজাদ হোসেন বলেন, তার দুই ভাই দোকানের মালামাল কেনার জন্য ঢাকায় গিয়েছিলেন। ফেরার সময় তারা প্রথমে গাছবাহি ট্রলারে উঠেছিল পদ্মা পাড়ি দেওয়ার জন্য। পুলিশ ট্রলার থেকে নামিয়ে দেয়। পরে তারা স্পীডবোটে উঠে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। সকালে দুর্ঘটনার খবরে ফেসবুকে তার ভাইদের নাম দেখতে পান। পরে শিবচর থানায় ফোন করে দুর্ঘটনার খবর নিশ্চিত হয়েছেন। বোরকা ব্যবসায়ী সাইদুল ইসলাম ও তার ভাইদের সঙ্গে ঢাকায় গিয়েছিলেন বলে জানান আজাদ হোসেন। তিনি বলেন, সাইফুল তিনমাস আগে বিয়ে করেছে। অপরদিকে রিয়াজের স্ত্রী ও নাবালিকা দুটি মেয়ে আছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT