তৃতীয় লিঙ্গের ৫৪ ব্যক্তিকে জেলা প্রশাসনের আর্থিক অনুদান তৃতীয় লিঙ্গের ৫৪ ব্যক্তিকে জেলা প্রশাসনের আর্থিক অনুদান - ajkerparibartan.com
তৃতীয় লিঙ্গের ৫৪ ব্যক্তিকে জেলা প্রশাসনের আর্থিক অনুদান

3:33 pm , April 29, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ তৃতীয় লিঙ্গের অসহায় ৫৪ ব্যক্তিকে আর্থিক অনুদান দিয়েছে বরিশাল জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুর ২টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ২ লাখ ৭০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, করোনাকালে সরকার নি¤œআয়ের মানুষদের সহায়তা দিচ্ছে। তারই ধারাবাহিকতায় বরিশালের তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের মাঝে মাঝে আর্থিক অনুদান প্রদান করা হলো। গুরু মাতা কবরীর আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, খুব দ্রুত তাদের জন্য স্থায়ী আবাসনের ব্যবস্থা করা হবে এবং এজন্য যা যা করা দরকার তাই করবেন। জেলা প্রশাসক তৃতীয় লিঙ্গের প্রতি সবাইকে মানবিক আচরণ করার অনুরোধ জানান। সেই সাথে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খারাপ আচরণ না করার জন্য তাদের প্রতি অনুরোধ জানান।
সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আল-মামুন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আ.লীগ সম্পাদক তালুকদার মো. ইউনুস, আ’লীগ নেতা মোহাম্মদ হোসেন চৌধুরী, সদর উপজেলা চেয়াম্যান সাইদুর রহমান রিন্টু, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীরপ্রতিক) ও বরিশাল প্রেসক্লাবের সম্পাদক কাজী মিরাজ মাহমুদ ও সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সমাজসেবার প্রবেশন অফিসার সাজ্জাত পারভেজ।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT