ভান্ডারিয়া জাল পাতাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা ভান্ডারিয়া জাল পাতাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা - ajkerparibartan.com
ভান্ডারিয়া জাল পাতাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা

3:19 pm , April 26, 2021

 

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়া জাল পাতা নিয়ে জেলে পরেশ হাওলাদারকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছেন। নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে। এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হাওলাদার (৬৫) ও তার ছেলে সুব্রত হাওলাদারকে (২৫) গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত নির্মল হাওলাদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে। থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, ওই দিন রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায়া নির্মল হাওলাদার তার ছেলে সুব্রতা হাওলাদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ন মিস্ত্রী। ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ। তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন । এই নিয়ে তিন জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদারকে মারধর করে। নিহতের চাচাতো বোন মিতু জানান, বাগবিতন্ডা শুনে ঘর থেকে বের হয়ে দেখি ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে এসেছে। লাঠি নিয়ে নারয়ন ও শুভ পিছনে ছিল।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ওসি মোঃ মাসুমুর রহমান জানান, এ ঘটনানায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে । তদন্তের স্বার্থে এখনই সকল ঘটনা বলা যাচ্ছে না।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT