হত্যা চেষ্টা মামলা থেকে পরিত্রান পেতে সাজানো হচ্ছে লুটপাটের মামলা! হত্যা চেষ্টা মামলা থেকে পরিত্রান পেতে সাজানো হচ্ছে লুটপাটের মামলা! - ajkerparibartan.com
হত্যা চেষ্টা মামলা থেকে পরিত্রান পেতে সাজানো হচ্ছে লুটপাটের মামলা!

3:37 pm , April 11, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান কারুনের ছেলে রিয়াশাদ জামান কাইফসহ তার বন্ধুকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। কাইফ নগরীর ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশিদের ভাতিজা। হামলাকারী সন্ত্রাসী ও মাদকসেবীরা ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে। অভিযুক্তরা হচ্ছে : রেদোয়ান, মারুফ খান, রাজিব খান, কিশোর গ্যাং সদস্য আব্দুর রহমান ও রাহাতসহ ৭/৮ জন রয়েছে। এ ঘটনার পর থেকে কাইফের পিতা ও তার কাউন্সিলর চাচাকে মামলা দিয়ে ফাসাতে পরিকল্পনা আটে মামলার আসামীদের পিতা ব্যবসায়ী খলিলুর রহমান।
এলাকাবাসী সূত্র থেকে জানা গেছে, ঘটনার পর থেকেই মারধর ও লুটপাটসহ বিভিন্ন অভিযোগ এনে মামলা দিতে শলাপরামর্শ করে আসছে সন্ত্রাসীদের পিতা ব্যবসায়ী খলিলুর রহমান। এ জন্য ব্যবসা প্রতিষ্ঠান বাজার রোডের এলাহী ক্লোথকে বেছে নিয়েছে। পরিকল্পনায় রয়েছে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে হামলা চালিয়ে খলিলের স্ত্রী ও পুত্রবধূকে মারধর করা। এছাড়া অস্ত্রের মুখে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ লাখ লাখ টাকা এবং স্বর্ণালংকার ছিনতাইর অভিযোগ আনার।
এ ব্যাপারের্ কাউন্সিলর হারুর অর রশিদ বলেন, বর্তমান সময়ে প্রকাশ্য দিনের বেলায় বাজাররোডের মত একটি ভবনে প্রবেশ করে আমার একজন পরিচিত জন প্রতিনিধির পক্ষে কারো বাসায় হামলা চালিয়ে টাকা ও সোনা লুটপাট করা সম্ভব কিনা প্রশ্ন রাখেন তিনি। এজন্য দেশের আইন শৃঙ্খলা বাহিনী দক্ষ সদস্যরা রয়েছে আমি নিজেও চাই এই অভিযোগ তারা সুষ্ঠু তদন্ত করে দেখুক এলাহী ক্লোথ ভবনে এমন কিছু হয়েছে কিনা। তাছাড়া উক্ত এলাকায় বিভিন্ন ব্যবসায়ীরা রয়েছে তারাও এ বিষয়ে কোন ঘটনা তাদের চোখেও পড়ার কথা। তিনি আরো জানান, যারা এই অভিযোগ করছেন তারা আমার মেজ ভাই কামরুজ্জামান কারনের ছেলেকে কুপিয়ে হত্যা চেষ্টা করা মামলার আসামী তাই তারা হয়ত সেই মামলাটি ভিন্নখাতে নিয়ে যাবার জন্য একটি চক্রান্ত ও সাজানো মামলা করার চেষ্টা করছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জালাল বলেন, আমরা ইতিমধ্যে ২জন আসামীকে আটক করেছে। আদালত কিশোর গ্যাং সদস্য আঃ রহমানকে যশোর কিশোর উন্নয়ণ কেন্দ্রে প্রেরন করা হয়েছে। অপর আর এক আসামী আদালত থেকে জামিন নিয়েছে। আমরা অপর আসামীদের গ্রেফতারের জোড় চেষ্টা চালিয়ে যাচ্ছি। মামলা সূত্রে জানা গেছে, গত ২ মার্চ বিকাল ৫টার দিকে একে স্কুলের মাঠে প্রতিদিনের ন্যায় কাইফ ও তার দুই বন্ধু বেড়াতে যায়। এ সময় বাজার রোডের বাসিন্দা খলিলুর রহমানের সন্ত্রাসী ছেলেরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টা চালায়। এ ঘটনা দেখে সাথে থাকা বন্ধু ইমু সহ আরেক বন্ধু তাদের রক্ষা করতে এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনার পরপরই আহতদের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থা বেগতিক দেখে স্থানীয় চিকিৎসকরা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। ওইদিনই আহত কাইফের চাচা শহিদ আহমেদ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় নামধরা ৫জনসহ আরো অজ্ঞাতনামা ৬জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রথমে রাজিব ও পরবর্তীতে পালিয়ে থাকা গত শুক্রবার বাজাররোডের বাসা থেকে কিশোর গ্যাং সদস্য আঃ রহমানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT