দক্ষিণাঞ্চলে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান শুরু দক্ষিণাঞ্চলে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান শুরু - ajkerparibartan.com
দক্ষিণাঞ্চলে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান শুরু

2:59 pm , April 8, 2021

বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল সহ দক্ষিণাঞ্চলের ৪২টি উপজেলা সদরের ৪৪ টি কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল জেনারেল হাসপাতাল ও পুলিশ লাইন্স হাসপাতালে প্রথম ডোজ গ্রহনকারীদের দ্বিতীয় ডোজের ভেক্সিন প্রদান করা হয়েছে। প্রথম ডোজ গ্রহীতাদের এসএমএস’র মাধ্যমে তারিখ জানিয়ে দেয়া হচ্ছে। দক্ষিণঞ্চলের ৬ জেলায় ৩ হাজার ৩৬০ জন ভেক্সিন গ্রহন করেছেন বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এরমধ্যে মহিলা মাত্র ৭৪০ জন বলে জানা গেছে। বরিশাল মহানগরীর ৩টি হাসপাতালে ৫২৭ জন ছাড়াও জেলার অন্য উপজেলাগুলোতে ৮২৬ জন ভেক্সিন গ্রহন করেছেন। এছাড় পটুয়খালীতে ৭৩৫, ভোলাতে ২৯৪, পিরোজপুরে ৩২৪, বরগুনাতে ৩০১ ও ঝালকাঠীতে ৩৫৩ জন প্রথমদিন ভেক্সিন গ্রহন করেছেন।
এবিষয়ে বরিশাল সিটি কপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, করোনার প্রভাব বেশি হওয়ায় আমরা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকা প্রদান করছি। কেন্দ্রে যাতে বেশী লোক উপস্থিত না হয় সেজন্য আমরা টিকা গ্রহীতাদের ভাগ করে তা প্রদান করছি। আস্তে আস্তে সবাই টিকা পাবেনবলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT