এমবিবিএস ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি উপেক্ষিত এমবিবিএস ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি উপেক্ষিত - ajkerparibartan.com
এমবিবিএস ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি উপেক্ষিত

3:17 pm , April 2, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে অনুষ্ঠিত এমবিবিএস ভর্তি পরিক্ষায় স্বাস্থ্যনিরাপত্তা বিধি উপেক্ষিত হয়েছে। অংশগ্রহণকারীরা পরিক্ষা কেন্দ্রে প্রবেশে সামাজিক দূরত্ব লঙ্ঘন করেছেন। স্বাস্থ্যনিরাপত্তা বিধি মানেননি অধিকাংশ অভিভাবক। তবে কেন্দ্রের ভিতরে স্বাস্থ্যবিধি মেনে পরিক্ষা গ্রহণ করা হয়েছে বলে দাবি করেছেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. সৌরভ সুতার।
শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ২০২০-২১ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ, ইনষ্টিটিউট অব হেলথ্ টেকনোলজী (আইএইচটি) এবং বেসরকারী সাউথ এপোলো মেডিকেল কলেজ কেন্দ্রে অংশগ্রহণ করে ৩ হাজার পরীক্ষার্থী। এসময় অংশগ্রহণকারীদের গাদাগাদি করে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে কেন্দ্রে প্রবেশ করেছেন। বাইরে অবস্থানরত অভিভাবকদের মাস্ক ছাড়া অবস্থান করতে দেখা গেছে। সামাজিক দূরত্বে বিধান মানেননি অধিকাংশরা।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. সৌরভ সুতার জানান, সরকারী নির্দেশনা মেনে পরীক্ষার আয়োজন করা হয়েছে। কেন্দ্রের ভিতরে স্বাস্থ্যনিরাপত্তাবিধি মেনে পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT