স্বরূপকাঠিতে বউয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ স্বরূপকাঠিতে বউয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ - ajkerparibartan.com
স্বরূপকাঠিতে বউয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ

2:59 pm , March 30, 2021

 

মোঃ আসাদুজ্জামান, আসাদ স্বরুপকাঠি ॥ উপজেলার বলদিয়া ইউনিয়ন চেয়ারম্যানের কাছে স্ত্রীর বিরুদ্ধে চুরির লিখিত অভিযোগ দায়ের করেছে স্বামী। বলদিয়া ইউপির উড়িবুনিয়া গ্রামের মো. মাসুম তালুকদারের ছেলে নুরুল আমিন তার স্ত্রীর বিরুদ্ধে এ অভিযোগ করেন বলে জানান মোঃ হারুন মিয়া। বলদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন আহম্মেদের কাছে দায়ের করা অভিযোগে স্বামী ট্রলার শ্রমিক নুরুল আলম দাবী করেন ঘরে রাখা ৩০ হাজার টাকা স্ত্রী চুরি করে তার বাপের বাড়িতে চলে বছর খানেক আগে। নুরুল আমিন চুরির টাকা সহ স্ত্রীকে ফেরত পাওয়ার দাবী জানান অভিযোগ পত্রে।
এ ব্যাপারে মেয়ের বাবা বলেন কয়েকবার মেয়ের সুখের কথা চিন্তা করে নুরুল ও তার বাবার দাবী করা যৌতুকের টাকা আমি দিয়েছি।সর্বশেষ এদের দাবী করা ১ লক্ষটাকা না দিতে পারায় মেয়ের বিরুদ্ধে এ অভিযোগ। তিনি আরো বলেন এরা বাপ ছেলে মিলে আমার মেয়েকে শারিরিক ও মানসিক নির্যাতন করে সর্বসময়। আর এ নির্যাতন সহ্য করতে না পেরে মেয়ে আমার বাড়িতে চলে আসে এক বছর পূর্বে।চেয়ারম্যানের কাছে ওদের দেয়া এ অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।
এ ব্যাপারে অভিযোগকারি নুরুল আমিন বলেন স্ত্রী টাকা চুরি না করলেও ও আমার ঘর ছেরে বাপের বাড়ি চলে গেছে।আর এ কারনেই অভিযোগ দিয়েছি।
বিসয়টি নিয়ে সংশ্লিস্ট মেম্বর সোহেল বলেন এ ঘটনায় কয়েকবার ইউপি কার্যালয়ে বসার জন্য সময় দেয়া হলেও অভিযোগকারিরা হাজির হয়নি। আর এ কারনেই এ ঘটনার কোনো সমাধান সম্ভব হয়নি।
এ ব্যাপারে পিরোজপুর জেলা আইনজীবি পরিষদের সিনিয়র উকিল এডভোকেট আলাউদ্দিন বলেন স্ত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগ কখনই আইনসিদ্ধ নয়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT