বরিশাল শিক্ষা কর্মকর্তাদের মনসামাজিক প্রশিক্ষণ প্রদান বরিশাল শিক্ষা কর্মকর্তাদের মনসামাজিক প্রশিক্ষণ প্রদান - ajkerparibartan.com
বরিশাল শিক্ষা কর্মকর্তাদের মনসামাজিক প্রশিক্ষণ প্রদান

3:00 pm , March 24, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ দীর্ঘ এক বছর পর স্কুল খোলার পর শিক্ষক, শিক্ষা কর্মকর্তাদের মানসিক বিকাশের লক্ষে বরিশালে মনসামাজিক সহায়তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলার লক্ষে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকদেরনিয়ে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। স্বাস্থ্য বিধি মেনে বুধবার নগরীর বিডিএস ক্লাবে এই প্রশিক্ষণের আয়োজন করে সেইন্ট বাংলাদেশ। সেইভ দ্যা চিলড্রেনের সহযোগিতায় অনুষ্ঠানে শিশুদের জন্য প্রযেক্টের মাধ্যমে জেলার মুলাদী ও বাকেরগঞ্জ উপজেলার শিক্ষা বিভাগের কর্মকর্তারা এই প্রশিক্ষনে অংশ নেয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বরিশাল বিভাগের উপ পরিচালক জালাল উদ্দিন। সেইভ দ্যা চিলড্রেনের সিনিয়র ম্যানেজার ফারুক হোসেন এর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: লতিফ মজুমদার ও পিটিআই এর সুপার দিনা ইয়াসমিন। অনুষ্ঠানে সেইন্ট বাংলাদেশের শিশুদের জন্য প্রযেক্টের প্রযেক্ট কো-অডিনেটর গোপাল চন্দ্র শিলসহ সেইভ দ্যা চিলড্রেন, সেইন্ট বাংলাদেশ ও শিক্ষা বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT