সাহেবের হাটে স্কুল শিক্ষকসহ একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম সাহেবের হাটে স্কুল শিক্ষকসহ একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
সাহেবের হাটে স্কুল শিক্ষকসহ একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম

3:20 pm , March 23, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ জমি নিয়ে বিরোধের জেরে স্কুল শিক্ষকসহ একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গতকাল মঙ্গলবার সাড়ে আটটায় সাহেবের হাট বিশারদ গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ(শেবামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সেকান্দার আলী (৬৪) ও তার ছেলে স্কুল শিক্ষক সাদ্দাম হোসেন (২৮)। সাদ্দাম হোসেন গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকার শাহিন ক্যাডেট কলেজের শিক্ষক।
তবে মেয়ে মোসাম্মত শারমিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত শারমিন জানায়, সোমবার মাছ ধরার জন্য পুকুরে সেচ মেশিন বসানো হয়। মঙ্গলবার সকালে পুকুরে মাছ ধরা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে তর্ক-বিতর্ক হয়। এতে ক্ষিপ্ত হয়ে কলম ফকির, রফিক গাজী, সাহিম গাজী, রুস্তুম গাজী, রাজ্জাক ফকির ও ইউসুফ ফকির ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। শারমিন অভিযোগ করেন, এ ঘটনায় থানায় মামলা করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। বন্দর থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ইউসুফ ফকিরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT