ভা-ারিয়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার ভা-ারিয়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার - ajkerparibartan.com
ভা-ারিয়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার

1:46 pm , March 21, 2021

মা আটক

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় নিশা আক্তার (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত উদ্ধার করেছে থানা পুলিশ । আজ রোববার সকালে উপজেলার ইকড়ি গ্রামের নিজ বসত ঘর হতে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত নিশা ইকড়ি গ্রামের সৌদি প্রবাসী সোলায়মান হাওলাদার এর মেয়ে। মেয়েটি ইকড়ি নেছারিয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীতে লেখাপড়া করে আসছিলো। মায়ের পরকীয়া সম্পর্ক দেখে ফেলায় মেয়েটির মৃত্যুর কারন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পুলিশ এ ঘটনায় মেয়েটির মা নিপু আক্তারকে আটক করেছে।
থানা সূত্রে জানা গেছে, মেয়েটির নিজ বসত ঘরের সামনের বারান্দায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত আবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা থানা পুলিশকে খবর দেন। ঘটনার পর থেকে মেয়েটির মা আত্মগোপন করলে এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দেয় । পুলিশ মেয়েটির লাশ উদ্ধার করে মা নিপু আক্তারকে আটক করে।
স্থানীয় সূত্রে জানাগেছে, স্বামী বিদেশে থাকার সুযোগে প্রবাসী সোলায়মানের স্ত্রী নিপু আক্তারের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। নিশা মায়ের এ অপকর্ম দেখে ফেলায় হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে বলে এলাকায় গুঞ্জন ওঠে।
এ ব্যাপারে ভা-ারিয়া থানা অফিসার ইন চার্জ মাসুমুর রহমান বিশ^াস জানান, এ ঘটনায় ভা-ারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটির মা নিপু আক্তার আটক করে জ্ঞিাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT