নথুল্লাবাদের আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার নথুল্লাবাদের আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার - ajkerparibartan.com
নথুল্লাবাদের আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

3:09 pm , March 20, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর নথুল্লাবাদের এলাকার আবাসিক শরীফ হোটেলের কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার যুবক আল আমিনের (২৪) লাশ উদ্ধার করা হয়। সে উজিরপুর উপজেলার পরমানন্দসাহা গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। আল-আমিন রাজধানীর বাংলামটর এলাকার প্রিন্স করপোরেশনে জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনার পর মহানগরীর এয়ারপোর্ট থানার পুলিশ যুবকের প্রেমিকা ও কথিত স্ত্রীসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। তারা হলো- নগরীর নিউ সার্কুলার রোড এলাকার বাসিন্দা কবির হোসেনের কন্যা ও যুবকের প্রেমিকা নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ইসরাত জাহান মিম, টোকাই মানিক, কসাই সুজন, পারভেজ, বিএম কলেজ এলাকার রাব্বি।
আবাসিক হোটেল সুত্রে জানা গেছে, আল-আমিন তার প্রেমিকার সাথে দেখা করতে শরিফ হোটেলের ৪র্থ তলার ২০৮ নং রুমে ওঠে। রুমে ওঠার কিছুক্ষণ পরেই গলায় ফাঁস দিয়েছেন বলে জানান আল-আমিনের প্রেমিকা মিম। খবর পেয়ে সিআইডি ও এয়ারপোর্ট থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাদের জন্য পুলিশ ওই পাঁচ জনকে হেফাজতে নিয়েছে।
এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, আল আমিনের গলায় দাগ রয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে বিষয়টি প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত নয়। এ কারণে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মীম সহ তাদের পরিবারের কয়েকজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।
আল আমিনের বোন লাকি আক্তার দাবি করেন, প্রেমের সম্পর্কের এক পর্যায়ে গত এক মাস আগে মীমের সাথে আল আমিনের বিয়ে হয়। তবে বিয়ে মেনে নেয়নি মীমের পরিবার। গত শুক্রবার ঢাকা থেকে এসে নগরীর নথুল্লাবাদের হোটেল শরীফে ওঠে আল আমিন। পুলিশ ওই হোটেল কক্ষ থেকে আল আমিনের মৃত দেহ উদ্ধার করে। তার গলায় দাগ রয়েছে। এই ঘটনা হত্যাকা- দাবী করে এর তদন্ত পূর্বক বিচার চেয়েছেন মৃতের বাবা মোস্তফা হাওলাদার সহ অন্যান্য স্বজনরা। এদিকে মীমের বাবা কবির হোসেনের দাবী তার মেয়ের সাথে ওই ছেলের বিয়ের হয়নি। প্রেমের সম্পর্কের সুবাদে তার মেয়েকে ওই হোটেলে ডেকে নেয় আল আমিন। সেখানে গিয়ে হোটেল কক্ষে আল আমিনের লাশ দেখতে পায় তার মেয়ে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT