ভান্ডারিয়ায় কলেজ ছাত্র মুবিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন ভান্ডারিয়ায় কলেজ ছাত্র মুবিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় কলেজ ছাত্র মুবিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

2:51 pm , March 20, 2021

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়া সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ মাহামুদুর রহমান মুবিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন এলাকাবাসি। সচেতন নাগরিক কমিটির ব্যানারে গতকাল শনিবার সকালে ভা-ারিয়া উপজেলা পরিষদ সম্মূখ সড়কে প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। এসময় কলেজ ছাত্র মুবিন নিহত হওয়ার ঘটনায় বন বিভাগকে দায়ি করে বিচার দাবি করা হয়। সেই সাথে সড়কের পাশে বন বিভাগের ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবি জানানো হয়।
শেষে সচেতন নাগরিক কমিটির ব্যানের সৈয়দ রফিক ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য দেন, কলেজ ছাত্র জুবায়ের আহম্মেদ, রিফাত, সুদেব, নাজমুল প্রমুখ। বক্তরা অবিলম্বে সড়ক ও জনপদ ও বন বিভাগের রাস্তার পাশে মরা ও ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবি জানান।
উল্লেখ্য গত ৮ মার্চ ভা-ারিয়া-কাঠালিয়া সড়কের পূর্ব ভা-ারিয়া নামক স্থানে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মরা গাছে ধাক্কা লাগে। এতে গাছটি ভেঙ্গে পড়ে। তখন ভেঙ্গে পড়া গাছটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা কলেজ ছাত্র মুবিনের উপর আছড়ে পড়ে। গাছের নীচে চাপা পড়ে কলেজ ছাত্র মুবিন ঘটনাস্থলেই নিহত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT