সেপটিক ট্যাংকে নেমে নিহতদের পরিবারকে লাখ টাকা করে অনুদান সেপটিক ট্যাংকে নেমে নিহতদের পরিবারকে লাখ টাকা করে অনুদান - ajkerparibartan.com
সেপটিক ট্যাংকে নেমে নিহতদের পরিবারকে লাখ টাকা করে অনুদান

2:40 pm , March 16, 2021

ভোলা অফিস ॥ সেপটিক ট্যাংকে নেমে মারা যাওয়া তিনজনের পরিবারকে লাখ টাকা করে অনুদান। প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা করে অনুদান দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনভোলার তজুমদ্দিনের চাঁচড়ায় “দক্ষিণ পশ্চিম চাঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে মারা যাওয়া তিনজনের প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা করে অনুদান দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তিনি নিহতদের বাড়ি বাড়ি গিয়ে স্বজনদের খোঁজ-খবর নেন এবং সমবেদনা জানিয়ে ওই অনুদান দেন।
এ ছাড়া তজুমদ্দিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে বলে জানান তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা। অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ।
উল্লেখ্য, গত রবিবার সকালে দক্ষিণ-পশ্চিম চাঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে নেমে রাকিব, সাদ্দাম ও আলাউদ্দিন নামের তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT