বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে ২ মাদ্রাসা ছাত্র নিহত বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে ২ মাদ্রাসা ছাত্র নিহত - ajkerparibartan.com
বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে ২ মাদ্রাসা ছাত্র নিহত

3:31 pm , March 14, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুরে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে দুই মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ সময় থ্রি-হুইলার চালকসহ আহত হয়েছেন ৬ জন। শনিবার রাত সোয়া ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা মাদ্রাসা ছাত্ররা হলো- মঠবাড়িয়া উপজেলার মো. জাফরের ছেলে মোহাম্মদ হামজা (১১) ও একই এলাকার আকতারুজ্জামান হাফিজের ছেলে আল নোমান (১৩)। তারা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কোরআন মাদ্রাসায় হেফজ বিভাগের ছাত্র ছিল।
আহতরা হলেন- মঠবাড়িয়া উপজেলার আকতারুজ্জামান হাফিজ, তার বড় ছেলে মাদ্রাসা ছাত্র আইমান (১৬), একই এলাকার আশরাফ আলীর ছেলে মাদ্রাসা ছাত্র বাইজিদ (১২), নগরীর রূপাতলীর বাসিন্দা মো. রিপনের ছেলে মাদ্রাসা ছাত্র মো. জিহাদুল (১২)। এ ঘটনায় মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল নামে আরো দুই ব্যক্তি আহত হয়েছেন। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার।
তিনি জানান, নগরীর তাহফিজুল কোরআন মাদ্রাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ শনিবার তার দুই ছেলেসহ পাঁচ ছাত্রকে নিয়ে মাহফিলে যান। নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরিফে অনুষ্ঠিত মাহফিল শেষে রাত সাড়ে নয়টার দিকে থ্রি-হুইলারযোগে নগরীর উদ্দেশ্যে রওয়ানা দেন। থ্রি হুইলারটি নগরীর কাশিপুর মদিনা পেট্রল পাম্প সংলগ্ন এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলারটি দুমড়ে-মুচড়ে যায়। পথচারীরা আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠায়।
শেবাচিম হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ নায়েক মাসুম রেজা জানান, আহত থ্রি-হুইলারের যাত্রীদের হাসপাতালে ভর্তির পর রাত পৌনে ১১টার দিকে হামজার মৃত্যু হয়। এরপর রাত সোয়া ১২টার দিকে আল নোমান নামে আরেক ছাত্রের মৃত্যুবরণ করেন। এছাড়া মো. লতিফের অবস্থাও আশঙ্কাজনক।
ঘাতক বাস এবং বাসের ড্রাইভার-হেলপারকে আটক করা সম্ভব হয়নি। সিসি টিভির ফুটেজ দেখে ঘাতক বাসটিকে সনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT