সদর রোডের টপটেন শো-রুমে হামলা-ভাংচুর ॥ মালামাল লুট ॥ আটক ৫ সদর রোডের টপটেন শো-রুমে হামলা-ভাংচুর ॥ মালামাল লুট ॥ আটক ৫ - ajkerparibartan.com
সদর রোডের টপটেন শো-রুমে হামলা-ভাংচুর ॥ মালামাল লুট ॥ আটক ৫

3:02 pm , March 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে ডা. ঈমান আলী কমপ্লেক্সের অভিজাত পোষাক বিক্রেতা প্রতিষ্ঠান টপ টেন এ হামলা-ভাংচুর ও কোটি টাকার পণ্য লুটপাটের অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। গতকাল রোববার বিকেলে এ ঘটনা ঘটেছে। আটক ৫ জন হলো- বিএম কলেজের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও রাকিব, নোহান, শাহাদৎ, সজিব ও শুভ্র। টপটেন শো-রুমের ইনচার্জ মিরাজ হোসেন জানায়, বিকাল পাঁচটার দিকে প্রায় ৫০ থেকে ৬০ জনের মত একদল ক্রেতা বেশে শোরুমে আসে। তারা বিদেশী ঘড়ির শো-রুম থেতে শুরু করে বিভিন্ন দামী পন্য নেয়া নেয়া শুরু করে। প্রায় ঘন্টা ব্যাপি মালামাল নেয় তারা। এক পর্যায়ে তাদের পন্যর বিল কে দেবে জানতে চাইলে তারা মহানগর ছাত্রলীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সোহাগ দেবেন জানিয়ে দ্রুত বের হয়ে যাওয়ার চেষ্টা করে। তখন শো-রুম থেকে ৯৯৯ এ কল করে সহায়তা চেয়ে প্রবেশ পথে ব্যারিকেড দেয়া হয়। এ সময় হামলা করে ষ্টাফদের মারধর করে সিংহভাগ পালিয়ে যায়। এদের মধ্যে থেকে ৫ জনকে আটক করার পর পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে মহানগর ছাত্রলীগের সভাপতি মো. জসিমউদ্দিন জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচেছ। একটি মহল উদ্দেশ্যে প্রনোদিতভাবে এ কান্ড করেছে। হামলা ও লুটপাটকারীদের চেনে না বলে জানিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT