নগরীতে ষোড়শীকে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করায় দম্পত্তিসহ আটক ৩ নগরীতে ষোড়শীকে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করায় দম্পত্তিসহ আটক ৩ - ajkerparibartan.com
নগরীতে ষোড়শীকে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করায় দম্পত্তিসহ আটক ৩

3:08 pm , March 2, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ তরুনীকে ভাল কাজ দেয়ার প্রলোভনে নগরীতে এনে অবরুদ্ধ করে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে দম্পত্তিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- নগরীর ১৫নং ওয়ার্ডের বাসিন্দা সাইদুল কবির রিপনের টিনসেড ঘরের ভাড়াটিয়া আরিফুল ইসলাম সুমন (২৪) তার স্ত্রী হাবিবা আক্তার সাথী (১৮) ও তাদের বন্ধু আরিফ (২২)। গতকাল মঙ্গলবার কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, আর্থিক অনটনের পরিবারের সন্তান ষোড়শীর সাথে ফেসবুকে পরিচয় হয় আরিফুল ইসলাম সুমনের। বন্ধুত্বের সুবাধে কাজের সন্ধান চায় ষোড়শী। এ সুযোগ নিয়ে সুমন তাকে নগরীতে এনে ভাল কাজ পাইয়ে দেয়ার প্রলোভন দেয়। এতে রাজি হলে চার মাস পূর্বে সুমন ও তার স্ত্রী ঢাকা গিয়ে ষোড়শীকে নগরীতে নিয়ে আসে। পরে তাকে চাকুরি না দিয়ে নিজ বাসায় আটকে রেখে বন্ধু আরিফের সাথে অসামাজিক কাজে জড়িত করতে চেষ্টা করে। এছাড়াও তার উপর যৌন নিপিড়ন চালানো হয়। ষোড়শী বিষয়টি বুঝতে পেরে ঢাকা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন সুমন তাকে ভয়-ভীতি দেখায়।
ষোড়শীকে আটকে রাখার খবর পেয়ে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এছাড়াও তাকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় করা মামলার আসামী হিসেবে তিনজনকে জেলে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT