ভেঙ্গে ফেলা হয়েছে স্থানীয় ইউপি মেম্বরের নির্দেশে -পুলিশ সুপার ভেঙ্গে ফেলা হয়েছে স্থানীয় ইউপি মেম্বরের নির্দেশে -পুলিশ সুপার - ajkerparibartan.com
ভেঙ্গে ফেলা হয়েছে স্থানীয় ইউপি মেম্বরের নির্দেশে -পুলিশ সুপার

3:17 pm , March 1, 2021

বানারীপাড়ার আশ্রয়ন প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার

নিজস্ব প্রতিবেদক ॥ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ও প্রতিপক্ষকে ঘায়েল করতে স্থানীয় মেম্বরের নির্দেশে ভেঙে ফেলা হয়েছে প্রধানমন্ত্রীর উপহার বানারীপাড়ার ভুমিহীন ও গৃহহীনদের জন্য নির্মানাধীন আশ্রয়ন প্রকল্পের ঘরের পিলার। মেম্বর দীপু দত্তের নির্দেশে ঠিকাদার রাম প্রসাদ মন্ডল একাধিক শ্রমিক নিয়ে ২৬ টি পিলার ও একটি ঘরের দেয়ালের অংশ ভেঙে ফেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মারুফ হোসেন। জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২১ ফেব্রুয়ারী রাতে বানারীপাড়ায় খাস জমিতে নির্মানাধীন ঘরের ২৬ টি পিলার ও দেয়ালের অংশ বিশেষ ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরের দিন চাখার ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা বাদশা মিয়া বাদী হয়ে বানারীপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেনের নেতৃত্বে একটি দল ঘটনার তদন্ত শুরু করে। পরে প্রযুক্তিগত আলামত ও স্থানীয় সোর্সসহ পারিপাশির্^ক নানা দিক বিবেচনা করে ৯ নং ওয়ার্ড মেম্বর দিপু দত্ত, ঠিকাদার রাম প্রসাদ মন্ডল, শ্রমিক ইমরান সিকদার, সাদিক শেখ এবং মিশকাত মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তারা জানায় মেম্বর দীপু দত্ত প্রতিপক্ষ সুমন কাজীকে শায়েস্তা করতে এবং রাজমিস্ত্রী এমদাদের নারী কেলেংকারীর ঘটনা ধামাচাপা দিতে ঠিকাদার রাম প্রসাদকে শ্রমিকদের নিয়ে কয়েকটি পিলার ভেঙে ফেলার নির্দেশনা দেয়। সেই মোতাবেক ঠিকাদার শ্রমিক সরদার ইমরান সিকদার কয়েকজনকে নিয়ে পিলার ভেঙ্গে ফেলে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী থানায় জমা দেয়া অভিযোগ মামলা হিসেবে রুজু করা হয়েছে। ওই মামলার আসামী হিসেবে আটককৃতদের গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলার তদন্ত শেষে ঘটনার বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নাইমূল হক, সহকারী পুলিশ সুপার সুদীপ্ত সরকার, নিপা বিশ^াস, অনন্যা চক্রবর্তী, বানারীপাড়া থানার ওসি হেলাল উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT