সিলভার বাটন এ্যাওয়ার্ড পেলো ইউটিউব চ্যানেল ‘নিউজ বরিশাল’ সিলভার বাটন এ্যাওয়ার্ড পেলো ইউটিউব চ্যানেল ‘নিউজ বরিশাল’ - ajkerparibartan.com
সিলভার বাটন এ্যাওয়ার্ড পেলো ইউটিউব চ্যানেল ‘নিউজ বরিশাল’

3:16 pm , March 1, 2021

নিজস্ব প্রতিবদেক ॥ ইউটিউব চ্যানেল ‘নিউজ বরিশাল’ এর সিলভার বাটন এ্যাওয়ার্ড প্রাপ্তি উদযাপন করা হয়েছে। গত রোববার (২৮ ফেব্রুয়ারী) রাতে নগরীর সদর রোডের দক্ষিনাঞ্চল গলির নাহার মঞ্জিল কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কেটে সিলভার বাটনের লোগ উন্মোচন করা হয়। এসময় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল বিশ^ বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি এম এ কাউয়ুম, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক মুরাদ আহমেদ, বরিশাল উদীচী শিল্প গোষ্ঠি সভাপতি ও দৈনিক বরিশাল ভোরের আলো সম্পাদক সাইফুর রহমান মিরন, সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগ, মাছরাঙ্গা টিভির ব্যুরো প্রধান গিয়াস উদ্দিন সুমন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টেলিভিশনের ব্যুরো প্রধান রাহাত খান, চ্যানেল২৪ ব্যুরো প্রধান কাওছার হোসেন রানা, ডিবিসি ব্যুরো প্রধান অপূর্ব অপু, দিপ্ত টেলিভিশনের ব্যুরো প্রধান মর্তুজা জুয়েল, বাংলানিউজ২৪ডটকম এর বরিশাল স্টাফ রির্পোটার মুসফিক সৌরভ, নিউজ বাংলা২৪ডটকম এর বিভাগীয় প্রতিনিধি তন্ময় তপু, দৈনিক সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুজিব ফয়সাল, দৈনিক বরিশাল ভোরের আলো বার্তা সম্পাদক তন্ময় নাথ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।
সম্প্রতি ইউটিউব কর্তৃপক্ষ নিউজ বরিশালকে এই এ্যওয়ার্ড দেয়। প্রায় ৫বছর আগে এই ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হয়। এটি পরিচালনা করছেন সাংবাদিক শাহিন সুমন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT