স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মানববন্ধন-সমাবেশ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মানববন্ধন-সমাবেশ - ajkerparibartan.com
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মানববন্ধন-সমাবেশ

3:08 pm , March 1, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নগরীতে মানববন্ধন ও সমাবেশ ত হয়েছে। গতকাল সোমবার দুপুরে নগরীর সদর রোডে সম্মিলিত সামাজিক আন্দোলন বরিশাল জেলা শাখার উদ্যোগে এই কর্মসূচী পালিত হয়। সমাবেশে বক্তারা বলেছেন- মোটা ভাত-কাপড় আর সম্প্রীতির স্বদেশ তৈরির আকাঙ্খা নিয়ে ৫০ বছর আগে স্বাধীন বাংলাদেশের যাত্রা শুরু হয়। সময়ের ব্যবধানে বাংলাদেশ তার অর্জিত স্বাধীনতার চেতনাকে হারাতে বসেছে। ধনী গরিবের বৈষম্য, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, দুর্নীতি, লুটেরা শ্রেণির প্রভাবে দেশের মূল্যবোধ ও স্থিতিশীলতা এখন তলানিতে গিয়ে ঠেকেছে।
সংগঠনের সভাপতি টুনু রানী কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ থেকে ৬টি দাবি বাস্তবায়নের আহবান জানান। এগুলো হচ্ছে- মানবতা বিরোধী অপরাধে দায়ী পাকিস্তানের ক্ষমা চাওয়া, মতপ্রকাশের স্বাধীনতা নিশ্চিত করা, জাতীয় জাগরণ গড়ে তোলা, ধন বৈষম্য নিরসন করা, জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করার পাশাপাশি ঘুষ, দুর্নীতি, অর্থপাচারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।
বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি নজরুল হক নিলু, সবুজ আন্দোলনের জেলা সমন্বয়ক মিজানুর রহমান ফিরোজ, সাবেক অধ্যক্ষ মোতালেক হাওলাদার, অধ্যক্ষ মিজানুর রহমান, অধ্যক্ষ বিরেন রায়, সামসুল আলম সবুজ, বেলা’র সমন্বয়ক লিংকন বায়েন প্রমূখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT