চরফ্যাসনে দেবরের শিশুপুত্রকে হত্যা চেষ্টা, অভিযোগ দায়ের চরফ্যাসনে দেবরের শিশুপুত্রকে হত্যা চেষ্টা, অভিযোগ দায়ের - ajkerparibartan.com
চরফ্যাসনে দেবরের শিশুপুত্রকে হত্যা চেষ্টা, অভিযোগ দায়ের

2:25 pm , February 25, 2021

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসনের দুলারহাট থানার বিচ্ছিন্ন চর মুজিবনগর ইউনিয়নে আল ইসলাম নামের ৭বছরের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে আপন চাচী নাজমা বেগমের বিরুদ্ধে। এঘটনায় বুধবার সন্ধ্যায় শিশুর বাবা আওলাদ হোসেন বাদী হয়ে বড় ভাইয়ের স্ত্রী নাজমা বেগমকে আসামী করে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।বুধবার দুপুরে মুজিবনগর ইউনিয়নে ১নং ওয়ার্ড জনতা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
শিশুটির বাবা আওলাদ হোসেন অভিযোগ করেন, তার ভাইয়ের স্ত্রী নাজমার সাথে তার পারিবারিক বিরোধ চলছে। বুধবার দুপুরে তার শিশু পুত্র আল ইসলাম বসত বাড়ির পার্শ্ববর্তী রাস্তার ওপর প্রতিবেশী সহপাঠী বন্ধুদের সাথে খেলছিল। পুর্ব শত্রুতার জের ধরে বড় ভাই রুহুল আমিনের স্ত্রী নাজমা বেগম তার শিশু পুত্রকে কৌশলে হত্যা করার উদ্দেশ্যে নির্জন স্থানে ঢেকে নিয়ে যায় এবং ধারালো চাকু দিয়ে হত্যার চেষ্টা চালায়। শিশু পুত্রের ঝাপটাঝপটিতে তার গলায় ও ডান গালে একাধিক ক্ষত হয়। তার সাথে থাকা অপর শিশুরা বিষয়টি দেখে চিৎকার দিলে স্থানীয়রা ছুঠে এলে নাজমা আহত অবস্থায় ছেলেটিকে রেখে পালিয়ে যায়। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে আহত ছুটে এসে তার শিশু পুত্র আল ইসলামকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। থানায় অভিযোগ দায়েরের পর অভিযুক্ত নাজমা বেগম আত্মগোপনে থাকায় তার বক্তব্য জানাযায়নি। তবে তার স্বামী রুহুল আমিন জানান, আমি ঘটনার সময় বাড়িতে ছিলামনা। পরবর্তীতে বাড়িতে এসে স্থানীয় ও স্বজনদের কাছ থেকে বিষয়টি জানতে পেরেছে।এবং ঘটনার সত্যতা ও পেয়েছি। দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, স্বজনরা আহত শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এলে তাকে চিকিৎসার জন্য চরফ্যাসন হাসপাতালে ভর্তি করতে বলা হয়েছে। এঘটনায় শিশুর বাবা সন্ধ্যায় বাদী হয়ে বড় ভাইয়ের স্ত্রী নাজমা বেগমকে আসামী করে লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত স্বাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।
বরিশালের অন্যতম ঐতিহ্যবাহী নাট্য সংগঠন বরিশাল নাটক তাদের ৫৭ তম প্রযোজনা দর্শক নন্দিত মঞ্চসফল নাটক “শাপগাথা” নিয়ে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন এর আমন্ত্রণে আজ ঢাকায় পৌঁছেছে। ভালো-মন্দ, সত্য-মিথ্যা ,সূর-অসুরের চিরকালীন দ্বন্দ্ব আশ্রিত ছলনাকে পাশে ঠেলে প্রেম-ভালোবাসা, শান্তি প্রতিষ্ঠার আহ্বান জানানো মহাভারতের কাহিনী নির্ভর এ নাটক রচনা করেছেন পার্থ সারথি এবং নির্দেশনা দিয়েছেন কাজল ঘোষ। আজ সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমী, ঢাকা এর পরীক্ষণ হলে এ নাটক মঞ্চায়িত হবে।ঢাকাস্থ বরিশালের সকলকে নাটক দেখার আমন্ত্রণ জানিয়ে বরিশাল নাটক বরিশালবাসির দোয়া এবং শুভকামনা প্রত্যাশা করছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT