ভোলায় মেয়ের শ্বশুর বাড়ির জন্য শাড়ি কিনতে গিয়ে লাশ হলো রিক্সা চালক ভোলায় মেয়ের শ্বশুর বাড়ির জন্য শাড়ি কিনতে গিয়ে লাশ হলো রিক্সা চালক - ajkerparibartan.com
ভোলায় মেয়ের শ্বশুর বাড়ির জন্য শাড়ি কিনতে গিয়ে লাশ হলো রিক্সা চালক

2:54 pm , February 24, 2021

ভোলা অফিস ॥ ভোলায় মেয়ের শ্বশুর বাড়ির জন্য শাড়ি কাপড় কিনতে গিয়ে লাশ হয়ে ফিরেছে জাকির (৪০) নামে এক শ্রমজীবী রিক্সা চালক। সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর এলাকার বাগান থেকে জাকিরের মৃতদেহ আজ বুধবার সকালে পুলিশ উদ্ধার করেছে। তবে রহস্যজনক এই মৃত্যুর ঘটনায় কোন কারন পুলিশ এখনো উৎঘাটন করতে পারেনি।
পুুলিশ ও স্বজনরা জানান, জাকির রিক্সা চালানোর পাশাপাশি মানুষের বাড়িতে দিনমজুর হিসাবে কাজ করতো। মাঝে মাঝে সে বাড়ির বাইরে থাকতো। মঙ্গলবার বিকালে মেয়ের শ্বশুর বাড়িতে কাপড় কিনতে রতনপুর বাজারে যায়। কিন্তু রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের সদস্যরা ধারনা করেছিলো কাজে বাড়ির বাইরে রাতে রয়েছে। কিন্তু সকলে শিবপুর হাওলাদারদের বাগানে তার মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
ভোলা থানার ওসি এনায়েত হোসেন জানান,তারা খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করেছে। মৃতদেহের ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে মৃত্যুর প্রকৃত কারন এখনো পুলিশ উৎঘাটন করতে পারেনি। এ ব্যাপারে ভোলা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT