পাগল বেশে ছাত্রী উত্যক্তকারী আটক পাগল বেশে ছাত্রী উত্যক্তকারী আটক - ajkerparibartan.com
পাগল বেশে ছাত্রী উত্যক্তকারী আটক

3:08 pm , February 23, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ পাগলের বেশ ধরে নগরীতে ঘুরে বেড়ানো ও কলেজ ছাত্রীসহ নারীদের উত্যক্তকারী যুবককে আটক করেছে পুলিশ। সোমবার রাতে পাগল বেশধারী ইব্রাহিম ফরাজীকে আটক করা হয়। সে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। কিন্তু সে ছদ্মবেশ ধারণ করে নগরীতে অবস্থান করেছিল। নোংরা পোশাক পরিধান করে বিভিন্ন বিনোদন কেন্দ্রসহ শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে ঘোরাঘুরি করতো সে। নারী ও শিক্ষার্থীদের উত্যক্ত করতো বলে অভিযোগ রয়েছে। তার উত্যক্তের শিকার একাধিক শিক্ষার্থী তার কর্মকান্ড তুলে ধরে পুলিশের কাছে প্রতিকার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরে। বিষয়টি পুলিশ কমিশনারের নজরে এলে যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এর পরপরই সোমবার রাতে পুলিশের একটি টিম নগরীর বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে তাকে আটক করে।
পুলিশ জানায়, যুবক ইব্রাহিম ফরাজী পাগলের বেশ ধরে নারীদের উত্যক্ত করলেও তার মূল পেশা হচ্ছে চুরি। সে বিনোদন কেন্দ্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিশেষ করে বিএম কলেজ ক্যাম্পাসে ঘোরাঘুরি করতো চুরি করার জন্য। ফলে সে শিক্ষা প্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীদের গা ঘেষে চলাসহ তাদের কাছাকাছি গিয়ে অসভ্যতা করতো। ফেসবুক থেকে জানা গেছে, ইব্রাহিম অন্তত ১০ শিক্ষার্থীর শরীরে হাত দেওয়াসহ তাদের সাথে অশ্লীল অঙ্গভঙ্গি করেছে। এছাড়া কয়েকজন শিক্ষার্থীর উপর ইট-পাথর ছুেেড় আহত করেছে। সর্বশেষ গত সোমবার বিএম কলেজ ক্যাম্পাসে অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর শরীরে হাত দেয়। তখন তাকে ধাওয়া করে বের করে দেয় শিক্ষার্থীরা।
পুলিশের একটি সূত্র জানায়, এমন গুরুতর অভিযোগসমূহ তুলে ধরে একাধিক শিক্ষার্থী সোমবার যুবকের ছবি সংবলিক একটি নেতিবাচক লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। বিষয়টি পুলিশ প্রধান শাহাবুদ্দিন খানের নজরে আসে। কোতয়ালি পুলিশ জানায়, কমিশনারের নির্দেশ পাওয়া মাত্র রাতে অভিযান চালিয়ে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সে জিজ্ঞাসাবাদে ছদ্মবেশ ধারণসহ নারীদের উত্যক্ত করার বিষয়টি স্বীকার করেছে। সেই সাথে জানিয়েছে, তার মূল পেশা হচ্ছে শিক্ষার্থী এবং বিনোদন কেন্দ্রে ঘুরতে আসাদের মালামাল চুরি করা। কোতয়ালি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT