মঠবাড়িয়ায় আড়াই বছর পর হত্যার রহস্য উদঘটন মঠবাড়িয়ায় আড়াই বছর পর হত্যার রহস্য উদঘটন - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় আড়াই বছর পর হত্যার রহস্য উদঘটন

3:05 pm , February 22, 2021

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় অজ্ঞাত কঙ্কাল উদ্ধারের আড়াই বছর পর নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। পুলিশ ডিএনএ পরীক্ষার মাধ্যমে জিয়া নামক যুবককে হত্যার রহস্য উদঘটন ও এ ঘটনায় জড়িত থাকায় দুই আসামীকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো রাসেল ওরফে নাসির (২৮) ও মিরাজ (৩১)। নাসির কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া গ্রামের মৃত সামছুল হকের ও মিরাজ একই উপজেলার পাটিখালঘাটা গ্রামের শাহজাহান জমাদ্দারের ছেলে। গত ১৮ ফেব্রুয়ারী গ্রেফতার হলেও তদন্তের স্বার্থে পুলিশ রোববার রাতে বিষয়টি সাংবাদিকের কাছে নিশ্চিত করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস,আই আসলাম জানান ২০১৮ সালের ১৪ জুলাই উপজেলার মিরুখালী ডিগ্রী কলেজের পশ্চিম দিকে রাস্তার পাশে কৃষক আবু সালেহ’র পরিত্যাক্ত ডোবা থেকে অজ্ঞাত মানুষের একটি কঙ্কাল উদ্ধার করা হয়। পরে কঙ্কালের ডিএনএ পরীক্ষায় পাশর্^বর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া এলাকার অপহৃত জিয়া নামে এক যুবকের পরিচয় সনাক্ত হয়। এ ঘটনায় নিখোঁজ জিয়ার ভাই জুয়েল হাওলাদার বাদী হয়ে অপহরণ করে হত্যা ও লাশ গুমের অভিযোগ এনে ৮ জন নামীয় ও অজ্ঞাত ৪ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন। আধুনিক প্রযুক্তি ব্যবহারে মাধ্যমে গত বৃহস্পতিবার ঝালকাঠি এলাকা থেকে এজাহারভুক্ত আসামী ও মূল ঘাতক রাসেল ওরফে নাসির ও মিরাজকে গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি আঃ জাঃ মোঃ মাসুদুজ্জামান জানান, জমাজমি ও পূর্ব বিরোধের জের ধরে জিয়াকে অপহরণ করে মঠবাড়িয়া এলাকায় এনে হত্যা করে। গ্রেপ্তারকৃত দুই আসামীকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT