পিরোজপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা পিরোজপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা - ajkerparibartan.com
পিরোজপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা

3:15 pm , February 15, 2021

পিরোজপুর প্রতিবেদক ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিরোজপুরে আওয়ামী লীগের দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় রোববার রাতে সদর থানায় পাল্টা-পাল্টি মামলা হয়েছে। কদমতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ খানসহ ৩৩ জন সরকার দলীয় নেতা-কর্মীকে আসামি করে একটি মামলা করেছেন মোঃ ফারুক শেখ। অপরদিকে পিরোজপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম বায়েজিদ হোসেনসহ ২৩ জনকে আসামি করে অপর মামলাটি করেছেন সালেহা বেগম।
উল্লেখ্য পিরোজপুর সদর উপজেলার কদমতলায় আওয়ামী লীগের দুই গ্রুপে শুক্রবার রাতে এ সংঘর্ষে অন্তত ২০ আহত হয়েছেন। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হানিফ খান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ মো. সিহাব উদ্দিন গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. হানিফ খান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ মো. সিহাব উদ্দিন গ্রুপের সঙ্গে বিরোধ চলছিল।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান ঘটনার সাথে জড়িত দু’ গ্রুপের চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT