অগ্নিকান্ডে দগ্ধ হয়ে নবদম্পতির মৃত্যু অগ্নিকান্ডে দগ্ধ হয়ে নবদম্পতির মৃত্যু - ajkerparibartan.com
অগ্নিকান্ডে দগ্ধ হয়ে নবদম্পতির মৃত্যু

3:14 pm , February 14, 2021

 

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়া পৌর শহরের পশ্চিম কলেজ পাড়ায় একটি ঘরে অগ্নিকান্ডে নব দম্পতির করুন মৃত্যু হয়েছে। এছাড়াও পুড়ে গেছে তাদের ঘর। রোববার ভোর রাতে পৌর শহরের ৬নং ওয়ার্ডের পশ্চিম কলেজ পাড়ার স্কুল শিক্ষক শহিদুল ইসলাম সারদুলের ভাড়াটিয়া ঘরে এ অগ্নিকান্ড হয়। নব দম্পতিরা হলো- ইজিবাইক চালক সাইফুল হাওলাদার (২২) ও স্ত্রী মনিরা বেগম (১৮)। সাইফুল উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের আঃ বারেক হাওলাদারের ছেলে। অগ্নিকান্ডে প্রায় পনের লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবী করেছেন। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, আঃ বারেক হাওলাদার স্ত্রী ও তিন সন্তান এবং পুত্রবধূ নিয়ে পশ্চিম কলেজ পাড়ার স্কুল শিক্ষক শহিদুল ইসলাম সারদুলের ভাড়াটিয়া ঘরে বসবাস করে। বারেক হাওলাদার পৌর শহরের বিভিন্ন বাসায় পানি বিক্রি করে। ছেলে সাইফুল ইজি বাইক চালক। শনিবার দিনগত রাত সাড়ে দশটার দিকে আঃ বারেক ও তার পরিবারের ৬ সদস্য ঘুমিয়ে পড়ে। রাত চারটার দিকে হঠাৎ আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়তে দেখে বড় ছেলে শহিদুল ইসলাম চিৎকার দেয়। এ সময় আঃ বারেক (৬৫), স্ত্রী রুপিয়া বেগম (৫০), পুত্র ইজিবাইক চালক শহিদুল (৩২) ও তার শ্যালক রাকিব (১৮) ঘর থেকে বের হয়। কিন্তু ঘরের মাচায় ঘুমন্ত নব বিবাহিত সাইফুল হাওলাদার ও তার স্ত্রী মনিরা দগ্ধ হয়ে মারা যান। এ সময় আঃ বারেকের দুই পুত্র শহিদুল ও সাইফুলের ইজিবাইক দুইটি পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় মৃতদের লাশ উদ্ধার করেন। অগ্নিদগ্ধে নিহত সাইফুলের শ্বশুর পাথরঘাটা উপজেলার রুহিতা গ্রামের জেলে আনেচ হাওলাদার জানান, সাত মাস আগে সাইফুলের সাথে তার মেয়ের বিয়ে হয়।
মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন জানান, চার্জ দেয়া ইজিবাইকের বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ, আ. জা. মো. মাসুদুজ্জামান অগ্নিদগ্ধ হয়ে দম্পতির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশের ময়না তদন্তের জন্য রোববার দুপুরে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।
অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT